ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বাংলা উৎসবে প্রথম দিন গাইবেন বন্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
বাংলা উৎসবে প্রথম দিন গাইবেন বন্যা সঙ্গীতশিল্পী রেওয়ানা চৌধুরী বন্যা

কলতাকার নজরুল মঞ্চে শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘বাংলা উৎসব ২০১৯’। নতুন বছরের ৪ জানুয়ারি থেকে শুরু হয়ে এ উৎসব চলবে ৬ জানুয়ারি পর্যন্ত।

উৎসবের প্রথম দিন (৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় নিজের পরিবেশনা শুরু করবেন উপমহাদেশের বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীতশিল্পী রেওয়ানা চৌধুরী বন্যা। এ আয়োজনে জনপ্রিয় রবীন্দ্র সঙ্গীতের পাশাপাশি বেশ কয়েকটি দেশাত্মবোধক গানও করবেন গুণী এই শিল্পী।

এ প্রসঙ্গে রেজওয়ান চৌধুরী বন্যা বাংলানিউজকে বলেন, পশ্চিমবঙ্গের অধিকাংশ অনুষ্ঠানেই আমি উপস্থিত থাকি। সারা বছরই বিশেষ অনুষ্ঠানগুলোতে আমাকে থাকতে হয়। কিছুদিন আগে ‘পৌষ মেলাতে’ গান করলাম। এবার গাইবো ‘বাংলা উৎসব’- এ। এছাড়া নতুন বছরে পশ্চিমবঙ্গের আরও বেশকিছু আয়োজনে থাকতে হচ্ছে আমাকে।

এ উৎসবের দ্বিতীয় দিন (৫ জানুয়ারি) রাত ৮টায় মঞ্চে উঠবেন দেশিয় জনপ্রিয় ব্যান্ডদল চিরকুট।

বেঙ্গল ফাউন্ডেশন, নাথিং বিয়ন সিনেমা এবং বেঙ্গল চেম্বার্স অব কমার্স কলকাতা এ আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে।

এ আয়োজনে বাংলাদেশ থেকে গান করবে-রেজওয়ানা চৌধুরী বন্যা, বাপ্পা মজুমদার ব্যান্ডদল চিরকুট’সহ আরও কয়েকজন শিল্পী। কলকাতা থেকে থাকবে- ব্যান্ডদল চন্দ্রবিন্দু, অনুপম রায়, লোপামুদ্রা মিত্র’সহ আরও কজন খ্যাতনামা শিল্পী।

বাংলাদেশ সময়: ১৬২ ঘন্টা, ডিসেম্বর ৩০,২০১৮
ওএফবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।