ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমার হাসির মধ্যে তুমি আছো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
আমার হাসির মধ্যে তুমি আছো মা শ্রীদেবীর সঙ্গে জাহ্নবী কাপুর

কথা ছিল মা শ্রীদেবীর পাশে বসেই নিজের অভিষেক সিনেমা দেখবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। কিন্তু সে ইচ্ছে পূরণ হলো না তার। ২০১৮ সালের আজকের এই দিনে (২৪ ফেব্রুয়ারি) হাজারো স্বপ্ন ভঙ্গ করে বলিউডের প্রথম নারী সুপারস্টার চলে গেলেন না ফেরার দেশে।

মায়ের চলে যাওয়া এক বছর পূর্তিতে তার আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে পূজা করেছেন জাহ্নবী। পাশাপাশি মাকে স্মরণ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

জাহ্নবী ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে শ্রীদেবীর হাতের ওপর তার হাত রয়েছে। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি

আর ছবির ক্যাপশনে ‘ধাড়াক’খ্যাত অভিনেত্রী লেখেন, ‘আমার হৃদয় সব সময় ভারাক্রান্ত হয়ে থাকবে। কিন্তু তবুও সব সময় আমি হাসিখুশি থাকব। কারণ হাসির মধ্যে তুমি আছো। ’

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে আকস্মিক এক দুর্ঘটনায় সবাইকে কাঁদিয়ে মাত্র ৫৪ বছর বয়সে না ফেরার দেশে চলে যান শ্রীদেবী। মায়ের মৃত্যুর পর একই বছর ‘ধাড়াক’ সিনেমার মধ্য দিয়ে জাহ্নবীর বড় পর্দায় অভিষেক ঘটে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।