ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’ আসছে সেপ্টেম্বরে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’ আসছে সেপ্টেম্বরে সিলভেস্টার স্ট্যালোন

১৯৮২ সালে ‘র‌্যাম্বো’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি ‘ফার্স্ট ব্লাড’ মুক্তি পায়। ৩৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় সিরিজটির পঞ্চম ও শেষ কিস্তি ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’।

হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালোন অভিনীত সিনেমাটি চলতি বছর ২০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আদরিন গ্রুনবেরগের পরিচালনায় এর চিত্রনাট্য স্ট্যালোনের নিজের।

সিলভেস্টার স্ট্যালোনসিনেমাটিতে সিলভেস্টার স্ট্যালোন জন র‌্যাম্বো চরিত্রে অভিনয় করেছেন। যিনি তার খুব কাছের এক বন্ধুর অপহৃত মেয়েকে উদ্ধার করতে মেক্সিকোতে অভিযানে যান। এতে আরও অভিনয় করেছেন পাজ ভেগা, সার্জিও এবং ইভেত্তে মোনরেল।

অ্যাকশনে ভরপুর সাড়াজাগানো ‘র‌্যাম্বো’র প্রথম কিস্তি মুক্তির সময় স্ট্যালোনের বয়স ছিল ৩৬, আর শেষ পর্বে তিনি এখন ৭৩ বছরে।

১৯৮৫ সালে ‘র‌্যাম্বো: ‘ফার্স্ট ব্লাড পার্ট টু’, ১৯৮৮ সালে মুক্তি ‘র‌্যাম্বো থ্রি’ এবং সর্বশেষ ২০০৮ সালে পুননির্মাণ করা হয় ‘র‌্যাম্বো’।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।