ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘জিরো’র পরিচালকের সিনেমায় বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
‘জিরো’র পরিচালকের সিনেমায় বরুণ ধাওয়ান বরুণ ধাওয়ান

বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে গত বছর ‘জিরো’ নির্মাণ করেছেন পরিচালক আনন্দ এল রাই। সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসার মুখ দেখেনি। তবে আবারও নতুন সিনেমার কাজ শুরু করেছেন এই নির্মাতা। তার নতুন প্রজেক্টে নাকি অভিনয় করবেন তরুণ অভিনেতা বরুণ ধাওয়ান।

সূত্র বলছে, সম্প্রতি বরুণের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আনন্দের আলোচনা হয়েছে। সবকিছু ঠিক থাকলে ‘স্ট্রিট ড্যান্সার’ সিনেমার শুটিং শেষ হলে, নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন বরুণ।

বর্তমানে ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন বরুণ। ২০১৮ সালে তিনি ‘অক্টোবর’ ও ‘সুই ধাগা’ সিনেমায় অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এখন তার হাতে রয়েছে বড় বাজেটের বেশকিছু সিনেমা।

বরুণ অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’। সিনেমাটিতে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও অদিত্য রায় কাপুর। এছাড়া শ্রদ্ধার সঙ্গে জুটি বেঁধে ‘স্ট্রিট ড্যান্সার’ সিনেমা নিয়ে চলতি বছরই হাজির হবেন বরুণ।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।