ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

নভোচারী হচ্ছেন রণবীর কাপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
নভোচারী হচ্ছেন রণবীর কাপুর! রণবীর কাপুর

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে নিয়ে ভারতীয় প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহা সে আচ্ছা’ নির্মাণের কথা ছিল। তবে ‘জিরো’ ফ্লপ করার পর সিনেমাটি থেকে সড়ে যান তিনি। এরপর এতে কে অভিনয় করবেন তা নিয়ে তৈরি হয় জল্পনা।

এর আগে ভিকি কৌশল, রাজকুমার রাও ও কার্তিক আরিয়ানের সিনেমাটিতে অভিনয় করার গুঞ্জন শোনা গেছে। তবে এ বিষয় আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি নির্মাতারা।

এদিকে এবার শোনা যাচ্ছে বায়োপিকটিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। সূত্র জানায়, ‘সঞ্জু’খ্যাত এই অভিনেতা সিনেমাটিতে অভিনয় করার বিষয় মত দিয়েছেন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি।

ভারতের আইএসআরও এবং তৎকালীন সোভিয়েত ইউনিয়নের ইন্টারকসমসের মহাকাশ প্রকল্পের অংশ হিসেবে ভারতের প্রথম নভোচারী হন রাকেশ। মহাকাশ থেকে টিভি সম্মেলনে ইন্দিরা গান্ধীর প্রশ্নের উত্তরে দেশপ্রেমের কথা বলে ভারতবর্ষের মন জেতেন তিনি। রাকেশের আকাশ জয়ের গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হবে।

চলতি বছরেই ‘সারে জাহা সে আচ্ছা’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।