ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

নারীদিবসের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
নারীদিবসের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় তিশা তিশা

বিশ্ব নারীদিবস উপলক্ষে নারী নির্মাতা প্রীতি দত্ত নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘আমাদের হেলেন’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ছোট ও বড় পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এর গল্প প্রসঙ্গে নির্মাতা প্রীতি দত্ত বলেন, সমকালীন একজন সাধারণ নারীর নানা ধরনের সমস্যা ও সংগ্রামী জীবন এতে তুলে ধরা হয়েছে। মডেল হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন হেলেন (তিশা)।

ঘটনাচক্রে পরিচয় এবং পরবর্তীতে সম্পর্ক তৈরি হয় ম্যাক নামের এক তরুণের সাথে।  

এরপর তাদের বিয়েও হয় । স্বভাবতই গর্ভবতী হয় হেলেন। কিন্ত তারা তখনও ক্যারিয়ার প্রতিষ্ঠায় মগ্ন। বিশেষ করে মাকসুদ। সে চাই না অপ্রত্যাশিত ভাবে তাদের সন্তান জন্ম হোক। গর্ভের সন্তান নষ্ট করতে বলেন হেলেনকে।  

কিন্তু  হেলেন এটা করতে চাই না। বিবাদ লাগে হেলেন ও ম্যাকের মধ্যে। নাছোড়বান্দা হেলেন। এমন পরিস্থিতিতে বাসা ছেড়ে চলে যান ম্যাক।  

এদিকে অনাগত সন্তানের ভবিষ্যৎ আর বিনির্মাণের স্বপ্ন দেখে হেলেন। নিজের মধ্যে ধারণ করা অনাগত সন্তানকে পৃথিবীর আলো দেখাতে বদ্ধপরিকর হেলেন। কিন্তু সে কি পারবে তার অনাগত সন্তানকে পৃথিবীর মুখ দেখাতে?।  

এভাবেই গল্প এগিয়ে যায়। এমন গল্পের স্বল্পদৈর্ঘ্যটিতে তিশা ছাড়াও অভিনয় করেছেন শিপন মিত্র, মিলি বাশার, শরমিশঠা, সিনথিয়া ইয়াসমিন, মুনতাহা, নিকুল কুমার মণ্ডল প্রমুখ। এটি শুক্রবার (৮ মার্চ) বিকাল ৩টা ০৫মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।