ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

পরিচালকদের কাছে ৬ রানে হারলেন নায়করা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
পরিচালকদের কাছে ৬ রানে হারলেন নায়করা ট্রপি হাতে ম্যাচ জয়ী নির্মাতাদের উল্লাস

শুক্রবার (০৮ মার্চ) দিনব্যাপী তুরাগ নদীর তীর ঘেঁষা বিরুলিয়া এলাকার একটি রিসোর্টে উৎসবমুখর পরিবেশে চলছে চলচ্চিত্র নির্মাতাদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন।

এরইমধ্যে এ আয়োজনে একটি ক্রিকেট ম্যাচও হয়ে গেলো। এই খেলায় পরিচালকদের কাছে ৬ রানে হারলেন নায়করা।

টচে জিতে শুরুতে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে পরিচালক সমিতি সংগ্রহ করে ৭৭ রান। ১০ ওভারে নায়কদের ৭৮ রানের টার্গেট দেয় পরিচালক দল।

পরিচালক ও শিল্পী সমিতির খেলোয়াড়েরা

কিন্তু নির্দিষ্ট ওভাবে ৭২ রানে থেমে যায় নায়ক বাহিনী। ৯ উইকেট হারিয়ে শেষ বলে ৬ রান প্রয়োজন থাকলে ব্যাট হাতে রানটি করতে ব্যর্থ হন জায়েদ খান। ৬ রানে জয় পান নির্মাতারা।

পরিচালক সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষ্যে বাংলাদেশ পরিচালক সমিতির বিপক্ষে খেলে চলচ্চিত্র শিল্প সমিতি। সেখানে নির্মাতা-অভিনেতাদের লড়াই ছিলো বেশ উপভোগ্য।  

টানটান উত্তেজনাপূর্ণ এই প্রীতিম্যাচে শিল্পী সমিতির পক্ষ থেকে মিশা সওদাগর (অধিনায়ক), সাইমন সাদিক, জায়েদ খান, আলেকজান্ডার বো'সহ মোট ১০ জনকে নিয়ে তৈরি করা হয় দল। আর পরিচালক সমিতির দলে ছিলেন রিয়াজুল রিজু, অপূর্ব, সাইফ চন্দন, সাজ্জাদ খান, ইয়াসির আরাফাত জুয়েল (অধিনায়ক), নঈম ইমতিয়াজ নেয়ামূলের মতো নির্মাতা।

নবীন-প্রবীণ নির্মাদের অংশগ্রহণে উৎসমুখর ভাবেই হচ্ছে চলচ্চিত্র নির্মাতাদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। পরিচালক সমিতির ৩৬১ জন সদস্য তাদের পরিবার নিয়ে এতে অংশ নেন। পাশাপাশি অভিনেতা, অভিনেত্রী, চিত্রগ্রাহক, সহকারী পরিচালকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকে উপস্থিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।