ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

আজাদ-রানীকে নিয়ে রনীর প্রথম সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
আজাদ-রানীকে নিয়ে রনীর প্রথম সিনেমা রানী, রনী ও আজাদ

দীর্ঘদিন ধরে সহকারী পরিচালক হিসেবে কাজ করে হাত পাকিয়েছেন রাইসুল রনী। এখন পর্যন্ত প্রায় ১৫ টি সিনেমায় কাজ করেছেন তিনি। এছাড়া তিনি প্রয়াত নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ভাতিজা। নন্দিত এই পরিচালকের সহকারী হিসেবেও রনী কাজ করেছেন।

এবার প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন রাইসুল রনী। ‘ফেরারী প্রেম’ নামের সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করবেন এ কে আজাদ আদর ও রানী আহাদ।

সিনেমাটি প্রসঙ্গে রাইসুল রনী বাংলানিউজকে বলেন, ‘ফেরারী প্রেম’ আমার প্রথম সিনেমা, তাই পরিকল্পনাতে অনেক সময় ব্যয় করেছি। সিনেমাটির প্রতিটি বিষয় খুব ভেবে-চিন্তে করছি। কয়েকদিন আগে আজাদ ও রানী অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। দর্শকদের সময়োপযোগী ও মানসম্মত একটি সিনেমা উপহার দেওয়াই আমার লক্ষ্য। .
‘ফেরারী প্রেম’র কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। আজাদ-রানী ছাড়াও এতে আরও অভিনয় করছেন কাজী শিলা, আলী নূর জয়, বড়দা মিঠু, জিন্নাহ, শিউলী প্রমুখ। আগামী ২৭ মার্চ থেকে ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।