ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

চলে গেলেন চলচ্চিত্র নির্মাতা সাইফুল আযম কাসেম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
চলে গেলেন চলচ্চিত্র নির্মাতা সাইফুল আযম কাসেম সাইফুল আযম কাসেম

না ফেরার দেশে চলে গেলেন বরেণ্য চলচ্চিত্র নির্মাতা সাইফুল আযম কাসেম। সোমবার (১১ মার্চ) সকাল ৯ টায় রাজধানীর অ্যাপোলো হাসপতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

কাসেমের মৃত্যুর খবর নিশ্চিত করে চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কাবিরুল ইসলাম রানা বাংলানিউজকে বলেন, ১ মার্চ কাসেম ভাইয়ের মস্তিষ্কে রক্তক্ষরণ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ওনার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার করা হয়।

কিন্তু হঠাৎ করেই তার অবস্থার অবনতি ঘটে। আজ সকালে আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে যান। ওনার মাগফেরাত কামনা করছি ও পরিচালক সমিতির পক্ষ থেকে পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তিনি আরও জানান, সোমবার বাদ আসর বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) সাইফুল আযম কাসেমের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

নন্দিত এই নির্মাতা ১৯৪৭ সালে ৩১ ডিসেম্বর কুমিল্লায় জন্মগ্রহণ করেন। তিনি একাধারে চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক ছিলেন। তার নির্মিত চলচ্চিত্রের তাকিকায় রয়েছে- ‘অন্তরালে’, ‘সোহাগ’, ‘ঘর সংসার’, ‘বৌরাণী’, ‘সানাই’, ‘ধন দৌলত’, ‘দুনিয়াদারী’, ‘হালচাল', ‘ভরসা’, ‘স্বামীর আদেশ’, ‘ত্যাজ্যপুত্র’ ইত্যাদি।

বাংলাদেশ সময়:  ১১৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।