ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাইকার নিয়ে সিনেমা, প্রযোজক জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
বাইকার নিয়ে সিনেমা, প্রযোজক জন আব্রাহাম জন আব্রাহাম

শুধু অভিনেতা নয় বাইকার হিসেবেও বলিউড তারকা জন আব্রাহামের খ্যাতি রয়েছে। ‘ধুম’ সিনেমায় বাইকার হিসেবে তার নান্দনিক উপস্থিতি দর্শকের নজর কেড়েছে।

এবার জন বাইকারদের নিয়েই নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা। অজয় কাপুরের সঙ্গে সিনেমাটি তিনিও প্রযোজনা করছেন।

পরিচালনা করবেন রেনসিল ডি’সিলভা।

নাম ঠিক না হওয়া সিনেমাটির মধ্য দিয়ে অজয়ের সঙ্গে তৃতীয়বারের মতো প্রযোজনায় এলেন ‘ফোর্স’খ্যাত এই অভিনেতা। এর আগে তিনি ‘পরমাণু’ ও মুক্তি প্রতীক্ষিত ‘রোমিও আকবর ওয়াল্টার’ সিনেমায় অর্থ লগ্নি করেছেন।

নতুন সিনেমাটি নিয়ে জন আব্রাহাম বলেন, ‘রাইডার্সদের মোটরসাইকেলের প্রতি ভালোবাসার দিকটি তুলে ধরার জন্য দুই বছর আগে সিনেমাটি নির্মাণের সিদ্ধান্ত নিই। তখন থেকে বিষয়টি নিয়ে গবেষণা করতে অনেক সময় লেগেছে। অজয় কাপুর ও রেনসিল এটি করতে সম্মত হওয়ায় আমি খুব আনন্দিত। যুক্তরাজ্যের আইল অফ ম্যানে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করব, এজন্য আমি খুব উত্তেজিত। ’

বর্তমানে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ চলছে। চলতি বছর জুলাইয়ে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নির্মাতা জানান, জন ছাড়াও বাকি শিল্পীদের এরই মধ্যে চূড়ান্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।