ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

উড়ন্ত হাতি ‘ডাম্বো’ আসছে ঢাকায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
উড়ন্ত হাতি ‘ডাম্বো’ আসছে ঢাকায় 'ডাম্বো'র পোস্টার

১৯৪১ সালে মুক্তি পায় ডিজনির চতুর্থ অ্যানিমেটেড সিনেমা ‘ডাম্বো’। সেই সিনেমাটিকেই এবার নতুন করে বড় পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক টিম বার্টন। এতে অভিনয় করেছেন কলিন ফেরেল, ইভা গ্রীন, মাইকেল কিটনের মত তারকারা।

শুক্রবার (২৯ মার্চ) আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি যাচ্ছে ‘ডাম্বো’।

সিনেমাটির গল্পে দেখা যাবে, ছোট্ট একটা হাতির ছানার নাম ডাম্বো। তার কান দুটো বিরাট বড়। আর সেই কান নিয়ে সবাই হাসাহাসি করে। ঘটনাক্রমে মাকে হারিয়ে ডাম্বোকে চলে যেতে হয় সার্কাসে। কিন্তু সেই সার্কাসেই একদিন আবিষ্কার হলো ডাম্বোর অদ্ভুত ক্ষমতা। ডাম্বো উড়তে পারে! তার বিরাট দুটো কান ডানার কাজ করে। ডাম্বোর উড়তে পারার কথা ছড়িয়ে যায় সবখানে। সে বনে যায় সার্কাসের বড় স্টার।

সিনেমাটি নিয়ে এরই মধ্যে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। যা বোঝা যায় ট্রেলার প্রকাশের পর থেকেই। এবার দেখবার পালা, বক্স অফিসে ‘ডাম্বো’ কতটা ঝড় তুলতে পারে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।