ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রভাস-আমির-সালমানের সঙ্গে যুক্ত হলেন ভিকি কৌশল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
প্রভাস-আমির-সালমানের সঙ্গে যুক্ত হলেন ভিকি কৌশল প্রভাস, আমির, সালমান ও ভিকি

বলিউডে এ বছরের অন্যতম ব্লকবাস্টার সিনেমা ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। ১১ জানুয়ারি মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ভারতের বক্স অফিসে অনন্য রেকর্ড গড়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। বলিউডের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসাসফল ১০ সিনেমার একটি এখন ‘উরি’।

এই সিনেমাটি এখন পর্যন্ত প্রায় ২৫০ কোটি রুপি আয় করেছে। এর ফলে ভিকি কৌশল অভিনীত সিনেমাটি সর্বোচ্চ আয়ের ১০ হিন্দি সিনেমার তালিকায় প্রভাস, সালমান খান ও আমির খানের সিনেমার সঙ্গে স্থান পেয়েছে।

ভারতের সিনেমার বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ জানান, উরি বলিউডের সর্বকালের ব্যবসা সফল ১০ সিনেমার তালিকায় প্রবেশ করেছে। ১০ সিনেমার তালিকা-১. ‘বাহুবলী টু’, ২. ‘দঙ্গল’, ৩. ‘সঞ্জু’, ৪. ‘পিকে’, ৫. ‘টাইগার জিন্দা হ্যায়’, ৬. ‘বজরঙ্গি ভাইজান’, ৭. ‘পদ্মাবত’, ৮. ‘সুলতান’, ৯. ‘ধুম থ্রি’ এবং ১০. ‘উরি’।

২০১৬ সালে উরিতে সন্ত্রাসবাদী হামলার পর পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনী দ্বারা পরিচালিত সার্জিক্যাল স্ট্রাইকের উপর ভিত্তি করে নির্মিত হয়েছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’।   দর্শকদের ব্যাপক আগ্রহ ও সমালোচকদের প্রশংসায় সিনেমাটি মুক্তির মাত্র ১০ দিনেই প্রবেশ করেছে ১০০ কোটি রুপির ক্লাবে। ২০১৯ সালের বলিউডে এটিই প্রথম ব্লকবাস্টার সিনেমা।

‘উরি’তে অভিনয় করেছেন ‘সঞ্জু’ সিনেমার প্রশংসিত অভিনেতা ভিকি কৌশল। এটি তার চতুর্থ সিনেমা। এতে ভিকি ছাড়াও অভিনয় করেছেন ইয়ামি গৌতম, মহিত রাইনা, পরেশ রাওয়াল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।