ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৫ এপ্রিল বাংলাদেশে ও ১২ এপ্রিল ভারতে ‘তুই আমার রানি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
৫ এপ্রিল বাংলাদেশে ও ১২ এপ্রিল ভারতে ‘তুই আমার রানি’ সজল-গুলজার-জান্নাত। ছবি: রাজীন চৌধুরী

এক সপ্তাহের ব্যবধানে বাংলাদেশ ও ভারতে মুক্তি পেতে যাচ্ছে যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই আমার রানি’। সজল আহমেদ ও পীযূষ সাহা পরিচালিত সিনেমাটি আসছে  শুক্রবার (৫ এপ্রিল) মুক্তি পাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে। আর পরের সপ্তাহে (১২ এপ্রিল) মুক্তি পাবে ভারতের কলকাতার প্রেক্ষাগৃহে। এছাড়া পর্যায়ক্রমে মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই ও কানাডায়ও এটি প্রদর্শিত হবে।

মঙ্গলবার (০২ মার্চ) রাতে সিনেমাটির মুক্তি উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক সজল আহমেদ, নায়িকা মিষ্টি জান্নাত, অভিনেত্রী রেবেকা, অভিনেতা সজলসহ সংশ্লিষ্ট অনেকে।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

অন্যান্যদের সঙ্গে নিয়ে কেক কাটছেন সজল-গুলজার-জান্নাত।                                          ছবি: রাজীন চৌধুরী

অনুষ্ঠানে পরিচালক সজল আহমেদ বলেন, যৌথ প্রযোজনার নীতিমালা মেনেই আমরা ‘তুই আমার রানি’ নির্মাণ করেছি। দর্শকদের জন্য পুরোপুরি বিনোদনমূলক একটি সিনেমা এটি। আসছে শুক্রবার বাংলাদেশে ও পহেলা বৈশাখ উপলক্ষে কলকাতায় সিনেমাটি মুক্তি পাচ্ছে। এছাড়া খুব শিগগিরই আরও চারটি দেশে মুক্তি দেবো। আশা করছি দর্শকদের আমাদের পাশে পাবো।

সিনেমাটির নায়িকা মিষ্টি জান্নাত বলেন, আমার পেশা চিকিৎসা অথবা ব্যবসা হতে পারতো। কিন্তু আমি এসব ছেড়ে দিয়ে ভালোবেসে সিনেমায় কাজ করছি। ‘তুই আমার রানি’র জন্য অনেক পরিশ্রম করেছি। ছয়টি দেশে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ভেবে খুব ভালো লাগছে। দর্শকদের আমাদের সঙ্গে পেলে আমরা আরও ভালো কিছু করার উৎসাহ পাবো।

বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘তুই আমার রানি’তে মিষ্টি জান্নাত অভিনয় করেছেন কলকাতার নায়ক সূর্যের বিপরীতে। এতে আরও অভিনয় করেছেন- রেবেকা, সজল, আবু হেনা রনি, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন প্রমুখ। সিনেমাটির কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
জেআইএম/ওএফবি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।