ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুক্রবার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘শাজাম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৯
শুক্রবার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘শাজাম’ ‘শাজাম’র পোস্টার

ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের পরবর্তী সিনেমা ‘শাজাম’। অ্যাকুয়াম্যানের বক্স অফিস কাঁপানো সাফল্যের পর ‘শাজাম’ নিয়েও দর্শকদের বেশ আগ্রহ দেখা গেছে।

শুক্রবার (৫ এপ্রিল) ডেভিড এফ. স্যান্ডবার্গ পরিচালিত সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। আন্তর্জাতিক মুক্তির দিনেই বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে ‘শাজাম’ মুক্তি পাবে।

এরই মধ্যে সিনেমাটির অভিনেতা জ্যাকারি লেভি ও অন্যান্য চরিত্রগুলো ট্রেইলার ও টিজারের মাধ্যমে অনেকের মন জয় করে নিয়েছে।

‘শাজাম’র গল্পে দেখা যাবে, ১২ বছরের এতিম ছেলে বিলি ব্যাটসন। ছোটবেলায় অনেকগুলো পরিবারে ঘোরাঘুরি করার পর একটি পরিবারে এসে থিতু হন তিনি। একদিন ঘটনাক্রমে সে একটি সাবওয়ে ট্রেনের সামনে হাজির হয়। এই ট্রেন তাকে এক পরাবাস্তব জাদুকরী জগতে নিয়ে যায়। এই জগতের নাম রক অফ এটারনিটি। এখানে তার দেখা হয় উইজার্ড শাজামের সাথে। বিলি ব্যাটসনের অন্তরের কোমলতা ও অত্যাচারীদের প্রতিহত করার প্রবল ইচ্ছা জাদুকরকে মুগ্ধ করে। সে তাকে নিজের শক্তি দান করে এবং বলে যে, ‘শাজাম’ শব্দটি উচ্চারণ করলে সে এক অসাধারণ কিছুতে পরিণত হবে।

শাজামের প্রধান ভিলেনগুলোও কমিকবুক জগতে দারুণ জনপ্রিয়। যার মধ্যে ডক্টর সিভানার কথা বিশেষভাবে উল্লেখযোগ্য। সিনেমাটিতে ডক্টর সিভানাকে প্রধান ভিলেন হিসেবে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।