ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জিমে আঘাত পেলেন রাম চরণ, শুটিং পেছাল তিন সপ্তাহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৯
জিমে আঘাত পেলেন রাম চরণ, শুটিং পেছাল তিন সপ্তাহ রাম চরণ

‘বাহুবলী’খ্যাত পরিচালক এস. এস. রাজামৌলির নতুন সিনেমা ‘আরাআরআর’। এতে একসঙ্গে অভিনয় করছেন ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রাম চরণ তেজা, জুনিয়র এনটিআর এবং বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

কিছুদিন আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ইতোমধ্যে হায়দরাবাদে এর দুই ধাপের শুটিং শেষ হয়েছে।

সম্প্রতি পুনেতে ত্রিশ দিনের টানা শুটিং করার পরিকল্পনা নিয়েছিলেন নির্মাতা। কিন্তু এর আগেই বাধল বিপত্তি। পায়ের গোড়ালিতে আঘাত পেয়ে বিশ্রামে যেতে হয়েছে রাম চরণকে। আর তাই শুটিং তিন সপ্তাহ পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

জানা যায়, গত মঙ্গলবার (২ এপ্রিল) জিমে ব্যায়াম করতে গিয়ে রাম পায়ে আঘাত পান। এরপর চিকিৎসক তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন। আর এ জন্যই সব কিছু বিবেচনা করে এস. এস. রাজামৌলি আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার (৩ এপ্রিল) সিনেমাটির অফিসিয়াল পেজ থেকে এক টুইট বার্তায় এসব তথ্য জানানো হয়। টুইটারে লেখা হয়, গতকাল (০২ এপ্রিল) জিমে ব্যায়াম করার সময় রাম চরণ পায়ের গোড়ালিতে ছোট্ট একটি আঘাত পেয়েছেন। যার জন্য পুনের শুটিং বন্ধ রাখা হয়েছে। তিন সপ্তাহ পর আমরা আবার কাজ শুরু করবো।    

তেলেগু উপজাতীয় নেতা আল্লুরি সীতারাম রাজু ও কোমারাম ভিমের সংগ্রামী জীবনের গল্প নিয়ে ‘আরআরআর’ নির্মিত হচ্ছে। রাম চরণ সীতারাম ও জুনিয়র এনটিআর কোমারামের চরিত্রে অভিনয় করছেন। এতে আলিয়া ভাট রামের বিপরীতে ও ব্রিটিশ অভিনেত্রী ডেইজি ঈদগার-জোনাস এনটিআর’র বিপরীতে অভিনয় করছেন। এছাড়া সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অজয় দেবগণ।

৩শ’ কোটি রুপি বাজেটের সিনেমাটি ২০২০ সালের ৩০ জুলাই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।