ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুক্রবার ঢাকায় আসছে ‘হেলবয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
শুক্রবার ঢাকায় আসছে ‘হেলবয়’ 'হেলবয়'র একটি দৃশ্যে ডেভিড হার্বার

ডার্ক হর্স কমিকস থেকে নির্মিত হয়েছে সুপারহিরো সিনেমা ‘হেলবয়’। নেইল মার্শালের পরিচালনায় সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন হলিউডের প্রশংসিত অভিনেতা ডেভিড হার্বার। এছাড়া ব্লাড কুইন নিমুর চরিত্রে দেখা যাবে মিয়া জভোভিচকে।

শুক্রবার (১২ এপ্রিল) বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। ঠিক একই দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘হেলবয়’।

এটি হেলবয় সিরিজের তৃতীয় সিনেমা। কমিক বই ‘ডার্কনেস কলস’, ‘দ্য ওয়াইল্ড হান্ট’ ও ‘দ্য স্ট্রম অ্যান্ড দ্য ফারি’ অবলম্বনে নতুন সিনেমাটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। এতে ব্লাড কুইনের চরিত্রটি বেশ গুরুত্ব পেয়েছে। সিনেমাটির অন্যান্য চরিত্রে আছেন ইয়ান ম্যাকশেন, শাশা লেন, পেনোলিপ মিশেল ও ডেভিড ডি কিম প্রমুখ।

অলৌকিক এবং লৌকিক ঘটনাসমূহের মাঝে আটকে পড়া হেলবয়কে দেখা যাবে এই সিনেমাতে। এখানে স্কটল্যান্ডের বাসিন্দা হিসেবে অভিভূত হবেন হেলবয়। তার পরিচয় হয় নিমুই নামের ব্লাড কুইনের সাথে, যে পুরনো অতীতের প্রতারণার প্রতিশোধ নেওয়ার নেশায় মত্ত। তার হাত ধরেই হেলবয় নিয়োজিত হয় অলৌকিক শক্তি থেকে মানুষকে বাঁচানোর লড়াইয়ে।

এর আগে ‘হেলবয়’ সিরিজের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘হেলবয়’ বক্স অফিসে বেশি সফলতা না দেখাতে পারলেও সমালোচকদের দৃষ্টিতে ভালো সিনেমার ক্যাটাগরিতেই পড়েছিল।

**'হেলবয়'র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।