ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘মধ্যবিত্ত’ সিনেমার মহরত অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
‘মধ্যবিত্ত’ সিনেমার মহরত অনুষ্ঠিত ‘মধ্যবিত্ত’ সিনেমার মহরত অনুষ্ঠিত

ঢাকা : সিনে মিডিয়া প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মধ্যবিত্ত’। শনিবার (১৩ এপ্রিল) রাতে রাজধানীর একটি হোটেলে ছবির মহরত অুনষ্ঠিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করবেন তরুণ পরিচালক তানভীর হাসান । 

ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন এলিনা শাম্মি এবং রোহান। এছাড়া আরও অভিনয় করছেন হিমেল রাজ, কেয়া মনি, মাসুম আজিজ, বড়দা মিঠু, ফজলুর রহমান বাবু, আজিজুল হাকিম, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, আমির সিরাজি ও শবনম পারভীন।

 

পরিচালক তানভীর হাসান বাংলানিউজকে বলেন, সিনেমাটি অসাধারণ মৌলিক একটি গল্প নিয়ে তৈরি করা হচ্ছে। আশা করি দর্শকদের বিনোদনের পাশাপাশি ভাবনার খোরাক যোগাবে। মুভিটিতে দেশপ্রেম এবং সমাজের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা রয়েছে দর্শকদের জন্য।  

তিনি আরও বলেন, ঢাকা, গাজীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান এবং ভোলার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হবে।  
মহরত অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক সুমন হাওলাদার, বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার বাকিউল আলম, সিটিজেন গ্রুপের চেয়ারম্যান জাকির হোসেন, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর রিয়াজুল ইসলাম ,গীতিকার শফিউল বারী রাসেলসহ অনেকেই উপস্থিত ছিলেন ।  

বাংলাদেশ সময়: ০৫২২ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এমআরএ/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।