ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্লাবন কোরেশীর গান ‘ভালোবাসার নাম নেবো না মুখে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
প্লাবন কোরেশীর গান ‘ভালোবাসার নাম নেবো না মুখে’ প্লাবন কোরেশী

সময়ের আলোচিত গীতিকার, সুরকার প্লাবন কোরেশীর কণ্ঠে প্রকাশ পাচ্ছে ‘ভালোবাসার নাম নেবো না মুখে’ শিরোনামের নতুন গান। এবার নিজের লেখা গান গাইছেন না এই গায়ক, যদিও গানটিতে সুর করেছেন তিনি নিজেই। 

মডার্ণ লোক ঘরানার এই গানটি লিখেছেন উদীয়মান গীতিকার ফকির হযরত শাহ। সঙ্গীতায়োজনে রিয়েল আশিক।

প্লাবন কোরেশী বলেন, আমি যখন কারও জন্য লিখি বা সুর করি, তখন আমি গীতিকার-সুরকার। কিন্তু গাইতে গেলে আমি গায়ক। যে কারও লেখায় গাইতে আমার আপত্তি নেই, যদি তা আমার পছন্দ হয়। ’ 

‘আবার এটাও সত্যি, সবার লেখা গান কন্ঠে নেবো না কখনোই। কারণ, অনেকেই গান লিখতে আসেন, কিন্তু সবাই গীতিকার নন। মানে, ‘ভালোবাসার নাম নেবো না মুখে’ গীতিকাব্যটি ভালো লেগেছে বলেই কণ্ঠে তুলেছি। ’

প্লাবন কোরেশীর কণ্ঠের নতুন এই গানের ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম। অচিরেই আবর্তন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও ‘ভালোবাসার নাম নেবো না মুখে’।

গীতিকার-সুরকার হিসেবে বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন প্লাবন কোরেশী। এর মধ্যে ‘যে পাখি ঘর বোঝে না’, ‘ইন্দুবালা গো’ উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।