ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে বেবী নাজনীনের গজল সন্ধ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
যুক্তরাষ্ট্রে বেবী নাজনীনের গজল সন্ধ্যা

নতুন বছর উপলক্ষে যুক্তরাষ্ট্রে একক গজল অনুষ্ঠান করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। শনিবার (৪ জানুয়ারি) নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ‘সাম ই গজল’ নামের এই অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

বেবী নাজনীনের ভাই এনাম সরকার বাংলানিউজকে জানান, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কোন সঙ্গীত তারকার ‘গজল সন্ধ্যা’ এর আগে দেখা যায়নি। এতে বেবী নাজনীনের গজল উপভোগ করতে পারবেন বাংলাদেশি প্রবাসীসহ বিভিন্ন দেশের দর্শক।

এই আয়োজনের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। শুরু হয়েছে টিকিট বিক্রিও।

এ প্রসঙ্গে বেবী নাজনীন বলেন, প্রায় ৩৫ বছর আগে ঢাকায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছিল আমার প্রথম একক গজল সন্ধ্যা। ৯০ দশকের শুরুতে হওয়া সেই গজল সন্ধ্যাটি আমার ক্যারিয়ারে মাইলফলক হয়ে আছে। এরপর বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশের অনেক অনুষ্ঠানেই গজল পরিবেশনা করেছি। এটি সুন্দর একটি অনুষ্ঠান হবে বলে আশা করছি। বিদেশের মাটিতে এমন ব্যতিক্রমী আয়োজনের জন্য আমি ধন্যবাদ জানাই আয়োজকদের।  

গত ২০ ডিসেম্বর ক্যান্সার আক্রান্ত নন্দিত সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তার জন্য একটি কনসার্টে অংশ নেন বেবী নাজনীন। শো-টাইম মিউজিকের ব্যানারে অনুষ্ঠানটি আয়োজন করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।