ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইফের হাত ধরে বলিউডে অভিষিক্ত হচ্ছেন পূজা বেদীর মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
সাইফের হাত ধরে বলিউডে অভিষিক্ত হচ্ছেন পূজা বেদীর মেয়ে

সম্প্রতি সাইফ আলি খানের ‘জওয়ানি জানেমন’ সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। সিনেমাটিতে এক প্লে বয়ের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান। তার সঙ্গে অভিনয় করছেন টাবু এবং ২২ বছরের আরেক নবাগতা। তিনি একসময়ের বলিউডের লাস্যময়ী নায়িকা পূজা বেদীর মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা।

সিনেমাটিতে সাইফের ফার্স্ট লুক কিছুদিন আগেই প্রকাশ করে প্রযোজক সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট। সেই সিনেমায় অভিষেক করতে চলা নবীন অভিনেত্রীর লুকের ছবি প্রকাশিত হয়েছে শুক্রবার (৩ জানুয়ারি)।

এরপরই বলিউডে পা রাখতে চলা নায়িকাকে ঘিরে সিনেমাপ্রেমীদের মধ্যে তৈরি হয়েছে উন্মাদনা।

ফার্স্ট লুক ছবিতে ২২ বছরের অভিনেত্রীকে দেখা যাচ্ছে বেশ ফুরফুরে লুকে। ফ্লোরাল প্রিন্টের কালো রঙের পোশাকে ওই অভিনেত্রীর পিঠে রয়েছে ব্যাগ। সেই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘নতুন বছর ডাকছে নতুন তারকাকে। ’

‘জওয়ানি জানেমন’ ফার্স্ট লুকে নবাগতা আলাইয়া ফার্নিচারওয়ালা

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাবে সাইফ আলি খান ও টাবু অভিনীত ‘জওয়ানি জানেমন’, সঙ্গে নতুন মুখ আলাইয়া ফার্নিচারওয়ালার চমক থাকছে। ২০১৯ সালে বলিউডে সফল কিছু নবীন অভিনেত্রী এসেছেন। এবার নতুন দশকে নতুন অভিনেত্রীকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে বলিউড।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।