ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ছপাক’র গল্প চুরি করেছেন দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
‘ছপাক’র গল্প চুরি করেছেন দীপিকা!

প্রায় এক বছর ধরে আলোচনায় ঘুরে ফিরে এসেছে দীপিকা পাড়ুকোনের সিনেমা ‘ছপাক’। গত বছরের মার্চ মাসে ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পরপরই ব্যাপক সাড়া ফেলে ‘ছপাক’। এতো আলোচনা, এতো প্রস্তুতির পর যখন ১০ জানুয়ারি সিনেমাটির মুক্তির জন্য চূড়ান্ত প্রচারণা চলছে তখনই এক আইনি জটিলতা উপস্থিত হলো।

দীপিকা পাড়ুকোনের প্রথম প্রযোজনার সিনেমা ‘ছপাক’। সিনেমাটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

এক চিত্রপ্রযোজক রাকেশ ভারতী গত শনিবার দীপিকা ও মেঘনার নামে স্বত্ত্বভঙ্গের অভিযোগ দায়ের করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে। রাকেশ ভারতীয় অভিযোগ, ছপাকের স্ক্রিপ্ট তার। সেখান থেকে চুরি করে এই ছবি তৈরি করা হয়েছে।

অভিযোগে রাকেশ দাবি করেছেন, তিনি ও তার ছেলে পরিকল্পনা করেছিলেন অ্যাসিড আক্রান্ত তরুণীর জীবন নিয়ে। ২০১৫ সালের মে মাসে 'ব্ল্যাক ডে' নামে একটি ছবি তারা রেজিস্ট্রেশনও করান।  

তার আরও দাবি, একাধিক অভিনেতার সঙ্গে এই ছবি নিয়ে কথা বলেছেন তিনি। তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রানাওয়াত এবং ফক্স স্টার স্টুডিয়োজের সঙ্গে কথা হয়েছে ছবি প্রযোজনার জন্য।

রাকেশ জানিয়েছেন, ফক্স স্টার স্টুডিয়োজের অফিসে তার স্ক্রিপ্ট তিনি জমা করেছিলেন। এমনকী 'কা প্রোডাকশন' এবং 'মৃগ ফিল্মস'র সঙ্গেও কথা হয়েছিল। এরা অনেকেই ছবিটি তৈরির আগ্রহ দেখিয়েছিলেন।  

তার অভিযোগ, এখান থেকেই কেউ স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করে এটিকে 'ছপাক' নামে বিক্রি করে দেয়। যদিও দীপিকা বা ছপাকের টিমের কেউই এ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

‘ছপাক’র সহ-প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ, দীপিকার কা এন্টারটেইনমেন্ট ও মৃগ ফিল্মস।  

একজন এসিড আক্রান্ত নারীর বাস্তব জীবনের সংগ্রামের কাহিনী দীপিকা ফুটিয়ে তুলেছেন এই সিনেমায়। এতে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। সিনেমাটি মুক্তি পাবে আসছে ১০ জানুয়ারি।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।