ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বছর শুরুতে হলো বাগদান, শেষে সৌমিকের বিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
বছর শুরুতে হলো বাগদান, শেষে সৌমিকের বিয়ে

দেড় বছর প্রেম করার পর প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন ছোট পর্দার অভিনেতা সৌমিক আহমেদ। কনে ফাতেমা তুজ জোহরা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

শনিবার (০৪ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ের একটি কনভেনশনের মাঠে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। বছরের শেষে সৌমিকের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

সৌমিক আহমেদ বাংলানিউজকে বলেন, ওর (ফাতেমা তুজ জোহরা) সঙ্গে আমার পরিচয় দেড় বছর আগে। একে অপরকে ভালো লাগা থেকে আমাদের সম্পর্ক তৈরি হয়। আমাদের পছন্দের বিষয়টি পরিবারকে জানানোর পর, তাদের সম্মতিতেই সবকিছু হচ্ছে। আশা করছি সব গুছিয়ে বছরের শেষে ডিসেম্বর মাসে আমরা বিয়ে করবো। সবার কাছে দোয়া চাইছি।

সৌমিকের শুরুটা ইউটিউবার হিসেবে। দীর্ঘদিন ধরে নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। আগে নিয়মিত টেলিভিশনের পর্দায় অভিনয় করলেও বর্তমানে একটি মোবাইল অপারেটরে চাকরি করছেন তিনি। তাই অভিনয়ে অনিয়মিত বলে জানান তিনি।

২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘রেডিও চকলেট’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় কাজ শুরু করেন সৌমিক। এরপর প্রায় ৩০টির উপর নাটকে তিনি অভিনয় করেছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতেও তাকে কাজ করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।