ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভক্ত ও সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
ভক্ত ও সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন। ছবি: সংগৃহীত

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন ঘিরে তার ভক্ত, পরিবার ও সহকর্মীদের উচ্ছ্বাসের একটুও কমতি নেই। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দিনটি শুরু করেন তিনি। এরপর জন্মদিন উদযাপন করেন তার সহকর্মী ও ভক্তদের সঙ্গেও। 

জন্মদিন উদযাপনের জন্য ৫ জানুয়ারি সকালে রণবীরের সঙ্গে লখনৌ যাওয়ার উদ্দেশ্যে মুম্বাই বিমানবন্দরে পৌঁছান দীপিকা। তখনও তিনি জানতেন না বিমানবন্দরে তার জন্য কী চমক অপেক্ষা করছে।

দীপিকার এক দারুণ ভক্ত তার জন্য একটি কেক নিয়ে সেখানে আগে থেকেই ঠাই দাঁড়িয়েছিলেন। দীপিকা পৌঁছাতেই তাকে শুভেচ্ছা জানান। দীপিকাও নিরাশ করেননি তার ভক্তকে। সানন্দে কেক কেটে রণবীরের মুখে তুলে দেন তিনি। সেই ভক্তকেও কেক খাইয়ে দিতে ভুল করেননি দীপিকা।  

রণবীরকে কেক খাইয়ে দেন দীপিকা

সকাল থেকেই সামাজিক মাধ্যমে দীপিকার এই সারপ্রাইজ বার্থডে সেলিব্রেশন বেশ আলোচনায় ছিল।

এরপর দীপিকা তার সহকর্মীদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন। বিশেষত তার আসন্ন ‘ছপাক’ সিনেমার সহঅভিনেতা বিক্রান্ত মাসেই ও পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে কেক কাটেন দীপিকা। এরপর তিনি কেক খাইয়ে দেন সহকর্মীদের। দেখে নিন সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপনের ছবি।  

সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন-১

সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন-২

সহকর্মীদের সঙ্গে দীপিকার জন্মদিন উদযাপন-৩

মেঘনা গুলজার ও বিক্রান্তকে কেক খাইয়ে দেন দীপিকা

সবার আশীর্বাদ ও ভালোবাসায় সিক্ত দীপিকা

দীপিকা পাড়ুকোনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, তামান্না ভাটিয়া, ভূষণ কুমার, ক্যাটরিনা কাইফ, মেঘনা গুলজার, ডিয়ানা পেন্টিসহ আরও অনেক বন্ধু ও সহকর্মী।

আরও পড়ুন: দীপিকা পাড়ুকোনের জন্মদিনে দেখে নিন তার ছোটবেলার ছবি

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।