ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যশের জন্মদিনে ‘কেজিএফ চ্যাপ্টার ২’র পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
যশের জন্মদিনে ‘কেজিএফ চ্যাপ্টার ২’র পোস্টার প্রকাশ

২০১৮ সালের ব্লকবাস্টার সিনেমা ‘কেজিএফ’র সিক্যুয়েল নির্মিত হচ্ছে। প্রথম পর্বের মতো ভারতের দক্ষিণের এই সিনেমাটিতেও রয়েছেন সুপারস্টার যশ। বুধবার (৮ জানুয়ারি) এই অভিনেতার ৩৪তম জন্মদিন উপলক্ষে প্রকাশ পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ পোস্টার।

কেজিএফ ফ্র্যাঞ্চাইজির নির্মাতা ও চিত্রনাট্যকার প্রশান্ত নীল টুইটারে সিনেমার পোস্টারটি শেয়ার করেছেন। এতে যশকে বড় আকৃতির একটি হাতুড়ি হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

পোস্টারের ক্যাপশনে তিনি যশকে জন্মদিনের শুভেচ্ছাও জানান।

এটি একটি অপরাধচক্রের কাহিনী। এই সিনেমার কাহিনীতে রয়েছে ১৯৮০’র দশকে কর্ণাটকের কোলার স্বর্ণখনিকে নিয়ন্ত্রণ করতে আগ্রহী সন্ত্রাসীদের মধ্যে শক্তির লড়াই। এর আগে, ৮০ কোটি রুপি বাজেটের ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ সিনেমাটি প্রায় ২৫০ কোটি রুপি আয় করেছে।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় সঞ্জয় দত্তের অভিষেক হবে। কন্নড়া ভাষার এই সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালাম ভাষাতেও ডাবিং করা হবে। চলতি বছরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।