ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা জয় করে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
করোনা জয় করে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন ভক্তদের জন্য আনন্দের খবর- প্রিয় অভিনেতার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। হ্যাঁ, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছেন অভিনেতা।

রোববার (০২ আগস্ট) টুইটারে এ কথা জানিয়েছেন বিগ বি’র ছেলে অভিষেক বচ্চন।  

এদিকে, গত ১১ জুলাই অমিতাভের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। সেদিনই ছেলে অভিষেকের শরীরেও পাওয়া গেছে করোনার অস্তিত্ব। তাই দু’জনকেই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছিল।  

করোনাবিধি মতো জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং তার মেয়ে আরাধ্য’রও নমুনা সংগ্রহ করেছিলেন স্বাস্থ্যকর্মীরা। সিনিয়র বচ্চনের স্ত্রী’র রিপোর্ট নেগেটিভ এলেও ঐশ্বরিয়া এবং আরাধ্য’র শরীরে করোনার নমুনা মিলেছিল।  

প্রাথমিকভাবে বাড়িতে চিকিৎসা চললেও শ্বাসকষ্ট হওয়ায় গত ১৭ জুলাই তাদের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। ১১ দিন পর করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বরিয়া ও তার কন্যা। তবে, চিকিৎসা চলছিল সিনিয়র বচ্চনের।

তারই মধ্যে গুজব ছড়িয়ে পড়েছিল- করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে সিনিয়র বচ্চনের। যদিও পরে একটি টুইটবার্তায় বিগ বি বলেন, ‘এই খবর অসত্য, দায়িত্বজ্ঞানহীন, ভিত্তিহীন এবং অমার্জনীয় মিথ্যা…!’ 

তবে সেই সময়ের গুজব খানিক দেরিতে হলেও এখন তা বাস্তব সত্য। হ্যাঁ, করোনাকে পরাস্ত করে বাসায় ফিরেছেন সিনিয়র বচ্চন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad