ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অনলাইনে ‘সড়ক ২’ মুক্তি পাবে ২৮ আগস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
অনলাইনে ‘সড়ক ২’ মুক্তি পাবে ২৮ আগস্ট ‘সড়ক ২’র পোস্টার ও আলিয়া ভাট

করোনার কারণে ভারতে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় সিনেমা মুক্তির জন্য ওভার দ্য টপ (ওটিটি) তথা অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বেছে নিয়েছেন বলিউড নির্মাতারা। আর তাই আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে মহেশ ভাট পরিচালিত-প্রযোজিত ও আলিয়া ভাট অভিনীত ‘সড়ক ২’।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) আলিয়া ভাট টুইটারে সিনেমা মুক্তির বিষয়টি জানিয়েছেন। সঙ্গে নতুন পোস্টারও শেয়ার করেছেন তিনি।  

মহেশ ভাট তার ‘সড়ক ২’ সিনেমাটি ডিজিটালি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত আগেই জানিয়েছেন। প্রেক্ষাগৃহে মুক্তির সুযোগ না থাকায় ২৮ আগস্ট অনলাইনে সিনেমাটির প্রিমিয়ার করতে যাচ্ছেন তিনি।

১৯৯১ সালে বলিউডে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার সিনেমা ‘সড়ক’র দ্বিতীয় কিস্তি এটি। এর মধ্য দিয়ে দীর্ঘ প্রায় ২১ বছর পর পরিচালনায় ফিরছেন এই প্রযোজক।

‘সড়ক’ সিনেমায় জুটি বেঁধেছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। ‘সড়ক ২’তেও তাদের অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমা দিয়ে পূজা ভাট ১৯ বছর পর অভিনয় ফিরছেন।  

‘সড়ক ২’র মাধ্যমে প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় অভিনয় করছেন আলিয়া ভাট। এতে একটি গানেও কণ্ঠ দিচ্ছেন তিনি। তার বাবার চরিত্রে রয়েছে বাঙালি অভিনেতা যীশু সেনগুপ্ত।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।