ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২০
সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী গ্রেফতার

অবশেষে গ্রেফতার হলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে গ্রেফতার করেছে।

বিষয়টি নিশ্চিত করে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর মাদক কাণ্ডে রিয়াকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার থেকে রিয়াকে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার তাকে পুনরায় ডাকা হয়। এদিন অল্প সময় জেরা করেই দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে জি২৪ঘণ্টা জানায়, জেরার সময় ৬৭ নম্বর ধারায় রিয়া নাকি তাঁর দোষ স্বীকার করেছেন। এরপরই তাকে গ্রেফতার করা হয়। এখন রিয়ার মেডিক্যাল টেস্ট করানোর প্রক্রিয়া শুরু হয়েছে।  

এর আগে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে সুশান্তের মৃত্যু তদন্তের মধ্যে মাদক সংশ্লিষ্টতার বিষয়টি সামনে আসে। এরপর তদন্ত শুরু করে এনসিবি।  পরে  সংশ্লিষ্টতা থাকায় গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিক এবং সুশান্ত সিংয়ের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa