ঢাকা, সোমবার, ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

ধর্ষণের অভিযোগে অনুরাগ কাশ্যপকে পুলিশের সমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ধর্ষণের অভিযোগে অনুরাগ কাশ্যপকে পুলিশের সমন

বলিউডের অন্যতম চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার অভিযোগের প্রেক্ষিতে এবার পরিচালকের নামে সমন জারি করেছে মুম্বাই পুলিশ।

বলিউডে মাদককাণ্ডের পাশাপাশি ‘#মিটু’ আন্দোলনের নতুন ধাক্কাতেও বেশ টালমাটাল বলিউড। পায়েল ঘোষের মামলার পর থেকেই নতুন করে আলোচনায় এসেছে বলিউডে নতুন অভিনেত্রীদের যৌন হেনস্থার অভিযোগ।  

অভিনেত্রী পায়েল ঘোষ গত ১৯ সেপ্টেম্বর পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। তার দিন দুয়েক পরেই ভারসোভা থানায় কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে এফআইআর দায়ের করেন তিনি। সেই বিষয়েই জেরা করার জন্য পরিচালককে ডেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছে মুম্বাইয়ের সংবাদমাধ্যম।

পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, অনুরাগের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগেও একটি মামলা দায়ের করেন পায়েল। বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী টুইট করে জানান, তিনি মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করবেন এবং অনুরাগের বিরুদ্ধে তার অভিযোগ নিয়ে আলোচনা করবেন।

সম্প্রতি মুম্বাইয়ের ভারসোভা থানায় অভিনেত্রীকে ডেকে পাঠানো হয়েছিল। গত শুক্রবার কুপার হাসপাতালে গিয়ে পায়েলকে মেডিক্যাল পরীক্ষার পরামর্শ দিয়েছে পুলিশ।

পায়েল ঘোষের আইনজীবী প্রশ্ন তুলেছেন, অভিযোগকারীকে ডেকে পাঠানো হলেও, অভিযুক্ত অনুরাগ কাশ্যপকে কেন এখনও গ্রেফতার করলো না পুলিশ?

টুইট করে পায়েলের আইনজীবী নীতিন সতপুতে লেখেন, ‘কোনও গরিব মানুষ যখন ধর্ষণ বা শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত হন, পুলিশ তো তখনই তাকে গ্রেফতার করে। কোনও প্রমাণ ছাড়াই। আইন কি তাহলে গরিব ও বড়লোকদের জন্য আলাদা?’

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa