ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বড় পর্দায় মুক্তি পাচ্ছে অক্ষয়-কিয়ারার ‘লক্ষ্মী বোম্ব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
বড় পর্দায় মুক্তি পাচ্ছে অক্ষয়-কিয়ারার ‘লক্ষ্মী বোম্ব’

করোনাকালের পর আবারও বড় পর্দায় মুক্তি পাচ্ছে বলিউডের সিনেমা। তবে ভারতে নয়, অক্ষয় কুমার ও কিয়ারা আদবাণী অভিনীত ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমাটি আসন্ন দিওয়ালিতে মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাতে।

 

সম্প্রতি এক টুইটার পোস্টে সিনেমাটির নির্মাতারা ঘোষণা দেন, আর পেছাবে না মুক্তির তারিখ। আগামী দিওয়ালিতে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত প্রতীক্ষিত সিনেমাটি। সঙ্গে রয়েছেন ‘কবির সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবাণী। সিনেমাটির নতুন একটি পোস্টারও শেয়ার করা হয়েছে। এতে একজন পুরুষ, আবার একজন তৃতীয় লিঙ্গের মানুষ হিসেবে দেখা যাবে ‘খিলাড়ি’কে।  

তামিল হরর-কমেডি ‘মুনি ২: কাঞ্চনা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী বোম্ব’। হিন্দির মতো সিনেমাটির মূল তামিল সংস্করণটিও নির্মাণ করেছিলেন পরিচালক রাঘব লরেন্স।

‘লক্ষ্মী বোম্ব’ সিনেমাটি ৯ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে। পাশাপাশি এটি ডিজনি প্লাসেও স্ট্রিমিং হবে।  

অক্ষয় কুমারের মুক্তি প্রতীক্ষিত পরবর্তী সিনেমা পুলিশ-অ্যাকশন ড্রামা ‘সূর্যবংশী’। রেহিত শেঠি পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। গত মার্চ মাসেই প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিল সিনেমাটির। কিন্তু করোনার কারণে তা থমকে যায়।  

অন্যদিকে কিয়ারা আদবাণীর পরবর্তী সিনেমা ‘শেরশাহ’। এতে তার বিপরীতে অভিনয় করছেন তার ‘কথিত প্রেমিক’ সিদ্ধার্থ মালহোত্রা।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমকেআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।