ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

ক্রিকেট থেকে বিনোদনে, আবারও প্রযোজক মহেন্দ্র সিং ধোনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ক্রিকেট থেকে বিনোদনে, আবারও প্রযোজক মহেন্দ্র সিং ধোনি

পৌরানিক গল্প ও কল্প বিজ্ঞানের আধারে তৈরি হতে চলা একটি ওয়েব সিরিজের প্রযোজনা করতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি।

ভারতীয় ক্রিকেট দুনিয়ায় অন্যতম মহীরুহ মহেন্দ্র সিং ধোনি, এক নামেই তাকে চেনেন সকলে।

ভারতীয় ক্রিকেটের এই মহাতারকা গত বছরেই চিত্রজগতে প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। এবার আরও একবার বিনোদন দুনিয়ায় প্রযোজকের ভূমিকায় দেখা যেতে চলেছে মহেন্দ্র সিং ধোনিকে।  

পৌরানিক গল্প ও কল্প বিজ্ঞানের আধারে নির্মাণ হতে চলা একটি ওয়েব সিরিজের প্রযোজনা করতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ধোনির প্রযোজনায় যে ওয়েব সিরিজটি আসতে চলেছে, সেটি একটি নবাগত লেখকের অপ্রকাশিত একটি বইয়ের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে। মহেন্দ্র সিং ধোনির প্রযোজনা সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সাক্ষী ধোনি এই ওয়েব সিরিজটিকে 'রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার' বলে বর্ণনা করেন।  

সাক্ষী ধোনি এবিষয়ে পিটিআইকে বলেন, এটি পৌরাণিক গল্পের আধারে তৈরি কল্প বিজ্ঞানের গল্প। যেখানে একজন রহস্যময় অঘোরি উন্নত প্রযুক্তির কবলে আটকে পড়েন। অঘোরির প্রকাশ্যে আনা গোপন রহস্যগুলি বহু পৌরাণিক কথা, বিশ্বাসে পরিবর্তন আনতে পারে।

সাক্ষী ধোনি আরও জানান, এই ওয়েব সিরিজটি আমাদের ফিচার ফিল্ম বানানোর উদ্দেশ্যকেও পূরণ করবে। আর এই ওয়েব সিরিজে উঠে আসা সমস্ত চরিত্রগুলি নির্ভুলভাবে তারা তুলে ধরার চেষ্টা করবেন বলেও জানান সাক্ষী ধোনি।

গত বছর ধোনি যে তথ্যচিত্রটির প্রযোজনা করেছিলেন সেটি হল কবীর খান পরিচালিত ‘রোর অব দ্য লায়ন’।  

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক হয়ে খেলছেন ভারতীয় ক্রিকেটের এই বিশ্বকাপজয়ী মহাতারকা।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa