ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘রোকযানা’খ্যাত সংগীতশিল্পী শেখ শাহেদ আইসিইউতে

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
‘রোকযানা’খ্যাত সংগীতশিল্পী শেখ শাহেদ আইসিইউতে শাহেদ

নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী শেখ শাহেদ গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তাকে ইনটেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শেখ শাহেদ। এরপর তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এবং সর্বশেষ রাত ১টার দিকে তাকে আনোয়ার খান মডার্ন মেডিক্যাল নেওয়া হয়।

তাকে তত্ত্বাবধান করছেন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার শিরাজী। তিনি জানান, নিশ্চিতভাবে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে, তিনি মাইল্ড স্ট্রোক করেছেন। এছাড়া তার কিডনি ফেইলিউর করেছে।

হাসপাতালে শেখ শাহেদের পাশে রয়েছেন অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের সিইও খাদেমুল জাহান। তিনি জানান, রাতের চেয়ে এখন অবস্থা কিছুটা ভালো। সবাই তার জন্য দোয়া করবেন, যেন তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

শেখ শাহেদ ‘গাছ’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা। নব্বই দশক থেকে তিনি গান করে আসছেন। সংগীত মহলে রোকযানা’র শাহেদ নামেও পরিচিত তিনি। তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে- ‘রোকযানা’, ‘উপলব্ধি’, ‘ক্লাসরুমে বসে শেখা’, ‘উটপাখির ডিম’, ‘খোলা চুল’ ও ‘প্রেম আসবেই’। তার প্রথম অ্যালবাম ‘প্রভু’ প্রকাশ হয়েছিল ১৯৯১ সালে। এরপর তিনি আরও পাঁচটি অ্যালবাম প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।