ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জামিন পেলেন ইমন, স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের কারণ সম্পর্কে যা বললেন আবিদা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
জামিন পেলেন ইমন, স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের কারণ সম্পর্কে যা বললেন আবিদা শওকত আলী ইমন

স্ত্রীর করা নারী নির্যাতন ও যৌতুকের মামলায় জামিন পেয়েছেন সুরকার-সংগীত পরিচালক শওকত আলী ইমন। বৃহস্পতিবার (১ অক্টোবর) জামিনে তার মুক্তির আবেদন করলে তা মঞ্জুর করে আদালত।

ইমনের জামিনের বিষয়টি বাংলাননিউজকে নিশ্চিত করেছেন তার বড় বোন গুণী সংগীতশিল্পী আবিদা সুলতানা।

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ইমনের আইনজীবী ঢাকা মহানগর হাকিম আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তাঁর জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিকে ২৫ সেপ্টেম্বর শওকত আলী ইমনকে তাঁর ইস্কাটনের বাসা থেকে গ্রেপ্তার করে রাজধানীর রমনা থানা পুলিশ। শনিবার আদালতে সোপর্দ করা হলে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২০ সেপ্টেম্বর রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় যৌতুকের জন্য মারধরের ঘটনায় স্বামী শওকত আলী ইমনের নামে একটি মামলা করেন।

শওকত আলী ইমন ও রিদিতা রেজা’র মধ্যকার দ্বন্দ্বের কারণ সম্পর্কে জানতে চাইলে আবিদা সুলতানা বাংলানিউজকে বলেন, ‘মেয়েটির আগে একবার বিয়ে হয়েছিল। সেখানে সে মাত্র একমাস সংসার করেছে, যেটা আমাদের জানানো হয়নি। এই প্রতারণা নিয়েও আমাদের কোনো আপত্তি ছিল না। কিন্তু রিদিতা যে শারীরিকভাবে অক্ষম, সেটাও আমাদের কাছে গোপন রাখে তাঁর পরিবার। এসব মেনে নিয়েও তাকে আমরা ডাক্তার দেখিয়েছি। ডাক্তারও তাঁর একই সমস্যার কথা বললেন। ’

তিনি আরও বলেন, ‘যে সমস্যার কথা স্বামী-স্ত্রী ছাড়া কারো জানার উপায় নেই, এমন একটি ব্যাপার নিয়ে আমাদের সঙ্গে প্রতারণা করা ঠিক হয়নি রিদিতা ও তাঁর পরিবারের। যে মেয়ে সংসার করার উপযোগী না, তাঁর সঙ্গে শুধু শুধু একই ছাদের নিচে থেকে লাভ কী? এই হলো সমস্যা! যে কারণে তাঁদের মধ্যকার দ্বন্দ্বের সূচনা এবং ইমনের ডির্ভোসের সিদ্ধান্ত নেওয়া। ’ 

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি ছিল তাঁর তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন।

তিথির সঙ্গেও তাঁর বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাবেক স্ত্রী তিথি রমনা থানায় একটি মামলা করেন। ওই মামলায় ২০১৪ সালের আগস্ট মাসে গ্রেপ্তার হয়ে শওকত আলী ইমন কারাগারে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।