ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বায়োপিকে মুত্তিয়া মুরালিধরন হচ্ছেন বিজয় সেতুপতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২০
বায়োপিকে মুত্তিয়া মুরালিধরন হচ্ছেন বিজয় সেতুপতি

শ্রীলঙ্কান কিংবদন্তি ক্রিকেটার মুত্তিয়া মুরালিধরনের বায়োপিক নির্মাণ করছেন পরিচালক এমএস ভূপতি। টেস্ট ক্রিকেটের ইতিহাসে একমাত্র ৮০০ উইকেট শিকারি এই স্পিন তারকার চরিত্রে অভিনয় করছেন তামিল অভিনেতা বিজয় সেতুপতি।

 

প্রতিটি টেস্ট ম্যাচে গড়ে ৬টি করে উইকেট নিয়েছেন মুরালিধরন। এখন পর্যন্ত টেস্ট ক্রিকেট ও এক দিনের আন্তর্জাতিক ম্যাচের ইতিহাসে সর্বোচ্চ উইকেট শিকারি তিনিই। প্রতিটি টেস্ট খেলা দেশের বিরুদ্ধেই তার এক ম্যাচেই ১০ উইকেট নেওয়ার রেকর্ড রয়েছে। তার দুর্ধর্ষ বোলিং নিয়ে বিতর্ক আর গবেষণা হয়েছে বহু। আইসিসি বাধ্য হয় তাকে স্বীকৃতি দিতে। আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম শীর্ষ সফল এই ক্রিকেটারের জীবনকেই এবার চলচ্চিত্রে ফুটিয়ে তোলা হবে।  

মুরালিধরনের মতো কিংবদন্তির চরিত্রে অভিনয় করা মোটেও সহজ কাজ নয়। এজন্য বিজয় সেতুপতি জোরালো প্রস্তুতি শুরু করেছেন। ওজন কমাচ্ছেন, সেসঙ্গে দক্ষ ক্রিকেট কোচের অধীনে বোলিংটাকেও রপ্ত করছেন। সিনেমাতে তার ফার্স্ট লুক প্রকাশ হবে শিগগিরই। শুটিংও শুরু হবে তাড়াতাড়ি।

বায়োপিকের নাম ‘৮০০’। এমএস ভূপতি পরিচালিত সিনেমাটিতে বিজয় সেতুপতির বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন রাজিশা বিজয়ন। রাজিশা এখন ধনুষের বিপরীতে আসন্ন ‘করনন’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন।

বিজয়ের ঝুলিতেও এখন একাধিক সিনেমা রয়েছে। ‘দলপতি’খ্যাত তামিল সুপারস্টার বিজয় অভিনীত ‘মাস্টার’ সিনেমায় প্রধান খলচরিত্রে অভিনয় করছেন বিজয়। এছাড়াও তার ঝুলিতে আছে ‘তুঘলক দরবার’ ও ‘কাথু বাকুলা রেন্ডু কাধল’ সিনেমার কাজ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।