ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা সংক্রমিত তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
করোনা সংক্রমিত তাহসান তাহসান খান

জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এখন হোম কোয়ারেন্টিনে আছেন তিনি।

কয়েকদিন আগেই অভিনেত্রী তানজিন তিশা করোনা ভাইরাসে আক্রান্ত হন। সম্প্রতি একটি নাটকে তিশার সহশিল্পী হিসেবে কাজ করেছেন তাহসান। তিশার করোনায় আক্রান্ত হওয়ার পরপরই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন তাহসান।

তাহসান সংবাদমাধ্যমকে জানান, চলতি সপ্তাহে তার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। যদিও তার আগে থেকেই করোনার অল্প কিছু উপসর্গ দেখা দিয়েছিল তার। এখন তার শরীরে জ্বর নেই। তাছাড়া গুরুতর কোনো সমস্যাও বোধ করছেন না। তবে তার পেশীতে অল্প ব্যথা অনুভব করছেন। পাশাপাশি শারীরিক দুর্বলতা রয়েছে বলে জানিয়েছেন এই শিল্পী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যা থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দর্শকপ্রিয় তারকা তাহসান। তারপর থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্বেগ প্রকাশ করছেন তার ভক্তরা। প্রিয় ভক্তদের প্রতি কৃতজ্ঞ জানিয়ে তার দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন অভিনেতা।

গায়ক হিসেবেই শোবিজে যাত্রা তাহসান খানের। বেশ কিছু গান দিয়ে লাখো শ্রোতার হৃদয় জয় করেছেন তিনি। এরপর তাঁকে দেখা যায় মডেল হিসেবে। তবে গেল কয়েক বছর ধরেই তিনি নাটক-টেলিছবির ব্যস্ত অভিনেতা। প্রশংসা পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করেও।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।