ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হরর-কমেডি ‘লক্ষ্মীবোম্ব’ ট্রেলারেই মাত করলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
হরর-কমেডি ‘লক্ষ্মীবোম্ব’ ট্রেলারেই মাত করলেন অক্ষয় অক্ষয় কুমার ও কিয়ারা আদবাণী / ‘লক্ষ্মীবোম্ব’ সিনেমার দৃশ্য

হাসির ফোয়ারা নিয়ে হাজির অক্ষয় কুমারের হরর-কমেডি ‘লক্ষ্মীবোম্ব’ ট্রেলার। সিনেমায় কিয়ারা আদবাণীর স্বামীর চরিত্রে অক্ষয়ের ওপর আশ্রয় করে এক তৃতীয় লিঙ্গের ভূত।

শুক্রবার (৯ অক্টোবর) প্রকাশ পেল ‘লক্ষ্মীবোম্ব’ সিনেমার ট্রেলার। বরাবরের মতোই কমেডি সিনেমায় সিদ্ধহস্ত অক্ষয় কুমার এবারও বাজিমাত করতে চলেছেন।  

ট্রেলারের শুরুতেই ভূতে অবিশ্বাসী অক্ষয় কুমার বলেন, যেদিন আমার সামনে সত্যি সত্যিই ভূত আসবে, মায়ের কসম, সেদিন আমি হাতে চুড়ি পরব। এরপর কিয়ারার সঙ্গে নাচ-গান শেষে মা-বাবার কাছে বাড়িতে যান অক্ষয়। কিন্তু সেখানেই ঘটে বিপত্তি। অক্ষয়ের ওপর ভর করে এক তৃতীয় লিঙ্গের ভূত। এরপর ঘটতে থাকে একের পর এক ভয়াবহ, রোমহর্ষক ও হাস্যকর ঘটনা।

গত বছরের হিট সিনেমা ‘গুড নিউজ’র পর দ্বিতীয়বার কিয়ারার সঙ্গে কাজ করলেন অক্ষয়। এতে আরও অভিনয় করছেন ‘ওহ্ মাই গড’ অভিনেত্রী লুবনা সেলিম এবং রাজেশ শর্মা।  

রাঘব লরেন্স পরিচালিত ২০১১ সালের তামিল হিট সিনেমা ‘কাঞ্চনা’র রিমেক হলো ‘লক্ষ্মীবোম্ব’। এ সিনেমাটিও নির্মাণ করছেন রাঘব। সিনেমাটি চলতি বছরের ২২ মে মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কারণে পিছিয়ে যায় তারিখ। অবশেষে দিওয়ালি উৎসবকে সামনে রেখে আগামী ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।