ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অনিয়মিত রক্তচাপ ও শ্বাসকষ্টজনিত সমস্যা বেড়ে যাওয়ায় তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। তখনই মধ্য কলকাতার বেলভিউ ক্লিনিকে অভিনেতাকে ভর্তি করা হয়। জানা যায়, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন প্রবাদপ্রতীম এই শিল্পী। চিকিৎসকের পরামর্শে তাঁর করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে বেলভিউ ক্লিনিকে নিয়ে গিয়ে ভরতি করা হয়।  

প্রথমে শোনা গিয়েছিল, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। কিন্তু পরে আবার শোনা যায়, বর্ষীয়ান অভিনেতার শ্বাসকষ্টজনিত সমস্যা হচ্ছে। যার ফলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। মনে করা হচ্ছে, ৮৫ বছরের অভিনেতার বয়স একটা বড় বিষয় তাঁর চিকিৎসার ক্ষেত্রে।

করোনা পরিস্থিতির মধ্যে কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন প্রবাদপ্রতীম শিল্পী। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’র শুটিং সম্পূর্ণ করেছিলেন। সিনেমাটিতে অল্প বয়সের সৌমিত্রের চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজেও অভিনয় করেন।

সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাকে হারিয়ে জীবনের পথে ফিরে আসুন। এই প্রার্থনাই করছেন কলকাতার শিল্পীমহল ও তাঁর অনুরাগীরা।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।