ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেগা বাজেট সিনেমায় প্রভাস-দীপিকার সঙ্গে মেগাস্টার অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
মেগা বাজেট সিনেমায় প্রভাস-দীপিকার সঙ্গে মেগাস্টার অমিতাভ প্রভাস, অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন

নাগ অশ্বিনের বিশাল বাজেটের একটি সিনেমায় ‘বাহুবলী’খ্যাত প্রভাসের সঙ্গে ইতোমধ্যেই যুক্ত হয়েছেন দীপিকা পাড়ুকোন। এই দুই সুপারস্টারের সঙ্গে এবার যুক্ত হলেন বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

 

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এই বড় ঘোষণাটি করেন প্রভাস নিজেই। পোস্টের ক্যাপশনে প্রভাস লিখেছেন, অবশেষে তার স্বপ্নপূরণ হতে চলেছে। কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি।

লকডাউনের সময়েই নতুন সিনেমার কথা জানিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক নাগ অশ্বিন। তাতে প্রভাস এবং দীপিকার জুটি বাঁধার কথাও জানান তিনি। এবার সেই তালিকায় অমিতাভ বচ্চনের নাম যুক্ত হওয়ায় দর্শকদের প্রত্যাশা কয়েকগুণ বেড়ে গেল।  

শোনা যাচ্ছে, বিশাল বাজেটের সিনেমা তৈরি করতে চলেছেন নাগ অশ্বিন। এতে যে সিনেম্যাটিক এক্সপোজারের কথা তিনি ভেবে রেখেছেন, তা নাকি আগে কখনও ভারতীয় দর্শক দেখেননি।

এর আগে সুজিত সরকার পরিচালিত ‘পিকু’তে বাবা ও মেয়ের চরিত্রে অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনের জুটিকে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। তারপর আর একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেননি দুই তারকা। অমিতাভের শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘গুলাবো সিতাবো’ দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।  

অন্যদিকে দীপিকার সবশেষ সিনেমা ‘ছপাক’ বক্স অফিসে তেমন দাগ কাটতে পারেনি। তার উপর আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের পর থেকে নাকি মানসিক অশান্তিতে ভুগছেন অভিনেত্রী। এখন পর্যন্ত অমিতাভের সঙ্গে ফের কাজ করার কথাটিও ইনস্টাগ্রামে শেয়ার করেননি বলিউড অভিনেত্রী।

এদিকে প্রভাস-দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ারের পাশাপাশি একটি হলিউড সিরিজেও অভিনয় করতে চলেছেন অমিতাভ। অ্যাপল টিভির সিরিজ ‘শান্তারাম’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করবেন বলে জানা যায়। জাস্টিন কারজেল পরিচালিত সিরিজে মুখ্য চরিত্রে থাকছেন চার্লি হানাম।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad