ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিষণ্নতায় ভুগছেন আমিরকন্যা ইরা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
বিষণ্নতায় ভুগছেন আমিরকন্যা ইরা খান ইরা খান

১০ অক্টোবর বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে নিজের বিষণ্নতা নিয়ে মুখ খুলেছেন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান। সামাজিকমাধ্যমে একটি ভিডিও বার্তা শেয়ার করে ইরা জানান, তার সব থাকার পরও গত চার বছর ধরে বিষণ্নতায় ভুগছেন তিনি।

 

রীতিমতো ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছেন আমির খানের সাবেক স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরা। ইনস্টাগ্রামে দু’দিন আগেই তার নিজের হাতে ট্যাটু করার ছবি শেয়ার করে মৌলবাদীদের আক্রমণের মুখে পড়েছিলেন তিনি। এর পরদিনেই বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে তার হতাশা ও বিষণ্নতা নিয়ে মুখ খুললেন ইরা।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, অনেক কিছুই ঘটে যাচ্ছে। অনেক মানুষেরই অনেককিছু বলার আছে। যা কিছু ঘটছে তার অনেককিছুই বিভ্রান্তিকর, অনেককিছু মানসিক চাপদায়ক, কিছু খুব সাধারণ, কিছু ঠিক আছে, কিছু ঠিক নয়, আর জীবনটা সবমিলিয়ে এমনই। এককথায় সব বলা সম্ভব না। তবে আমি মানসিক স্বাস্থ্য ও মানসিক অস্বাস্থ্য বিষয়ে বোধগম্য কিছু বলা মতো খুঁজে পেয়েছি। তাই এই যাত্রায় আপনারাও আমার সঙ্গে যোগ দিন। আমার আনাড়ি, চঞ্চল, শিশুসুলভ, কিন্তু সর্বোচ্চ সৎভাবে বলা কথাগুলো দিয়েই চলুন কথোপকথন শুরু করা যাক। বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসের শুভেচ্ছা সবাইকে।

ভিডিওতে ইরা জানান, তিনি চার বছরের বেশি সময় ধরে বিষণ্নতায় ভুগছেন। তিনি বলেন, আমি ডাক্তার দেখিয়েছি। ক্লিনিক্যালি ডিপ্রেসড আমি। তবে আমি এখন বেশ ভালো আছি।  

‘কী নিয়ে আমাকে বিষণ্ন হতে হবে? আমি বিষণ্ন হওয়ার কে? আমার তো সবকিছুই আছে, তাই না?’ এই প্রশ্ন দিয়েই কথা শেষ করেন ইরা। তিনি বোঝালেন, আমাদের যা কিছু আছে তাই নিয়েই যদি সন্তুষ্ট থাকি তবে আর বিষণ্ন হতে হবে না।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।