ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ দিন আইসিইউতে থাকার পর কেবিনে রাজ, শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
৩ দিন আইসিইউতে থাকার পর কেবিনে রাজ, শারীরিক অবস্থার উন্নতি মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন চলচ্চিত্র ও নাট্যনির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। গত শুক্রবার (৯ অক্টোবর) থেকে হাসপাতালটিতে তার চিকিৎসা চলছে।

করোনা আক্রান্ত হওয়ার পর প্রথমদিকে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন রাজ। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তার অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন রাজের প্রধান সহকারী পরিচালক মো. আবুবকর রোকন।

তিনি বলেন, বস এখন ভালো আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। স্বাভাবিকভাবেই অক্সিজেন নিতে পারছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। ৩দিন আইসিইউতে ছিলেন। এখন সাধারণ কেবিনে দেওয়া হয়েছে।

গত শনিবার (১০ অক্টোবর) রাজ নিজেই ফেসবুকে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ।  

এদিকে, সেপ্টেম্বরের শেষ সপ্তাহে তাহসান খান ও তানজিন তিশাকে নিয়ে মোস্তফা কামাল রাজ শুটিং শুরু করেন ‘মানি মেশিন’ নামে একটি ওয়েব সিরিজের।  তিশা শুটিং শেষ করার কয়েকদিন পর জানান তিনি করোনা আক্রান্ত। এরপর তাহসানও আক্রান্ত হাওয়ার খবরটি নিশ্চিত করেছেন। শনিবার সিরিজটি পরিচালক রাজ জানান, তিনিও কোভিড-১৯ পজিটিভ।

রাজ হাসপাতালে ভর্তি হলেও তাহসান ও তিশা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।