ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন অমৃতা রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
মা হচ্ছেন অমৃতা রাও বলিউড অভিনেত্রী অমৃতা রাও ও তার স্বামী আরজে আনমল

বলিউড অভিনেত্রী অমৃতা রাও মা হতে যাচ্ছেন। আরজে আনমলের সঙ্গে চার বছর আগে ঘর বাঁধেন তিনি।

তবে এবারই প্রথম এই দম্পতির সংসারে নতুন অতিথি আসছে।

সুখবরটি অমৃতা-আনমল নিজেরা প্রকাশ্যে আনেননি। তবে সম্প্রতি মুম্বাইয়ের একটি ক্লিনিকে ঢোকার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। সেসময় তোলা ছবিতে অমৃতার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অমৃতা রাওকে ক্লিনিকের বাইরে সাদা পোশাকে দেখা যায়। বেবি বাম্পসহ তাকে বেশ মিষ্টি লাগছিল। তখন তার স্বামী আরজে আনমল পাশে দাঁড়িয়ে হাসছিলেন।

২০১৬ সালের ১৫ মে চুপিসারে দীর্ঘদিনের প্রেমিক আরজে ও টিভি উপস্থাপক আনমলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ‘বিবাহ’খ্যাত তারকা অমৃতা রাও। বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। তবে সবচেয়ে অবাক করার বিষয় হলো দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছে তারা অথচ তা কেউ টের পাননি তখন।

২০০২ সালে ক্যারিয়ার শুরু করেছেন অমৃতা রাও। 'বিবাহ', 'মে হো না','মাস্তি', 'হেই বেবি'র মতো সিনেমা রয়েছে তাদের ঝুলিতে। ২০১৯ সালে সর্বশেষ 'ঠকরে' সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়। এতে তার সহশিল্পী ছিলেন নওয়াজউদ্দীন সিদ্দিকি।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।