ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আদালতের শরণাপন্ন হলেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আদালতের শরণাপন্ন হলেন রজনীকান্ত মেগাস্টার রজনীকান্ত

বরাবরই রাষ্ট্রের সব আইনের প্রতি শ্রদ্ধাশীল তামিল অভিনেতা রজনীকান্ত। তারপরও এবার আইনি জটিলতায় পড়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তামিল সিনেমার মেগাস্টার।

জানা গেছে, চেন্নাইয়ের কোদামবাক্কামে একটি ম্যারিজ হল রয়েছে এই অভিনেতার। সম্প্রতি রাঘবেন্দ্র নামের এই ম্যারিজ হলের জন্য গত ছয় মাসের সাড়ে ছয় লাখ রুপি কর দাবি করেছে গ্রেটার চেন্নাই করপোরেশন (জিসিসি)।

কিন্তু এই কর মওকুফ চান রজানীকান্ত। তার আইনজীবী বিজয়ন সুব্রামানিয়ামের মাধ্যমে মাদ্রাজ উচ্চ আদালতে একটি পিটিশন দায়ের করেছেন তিনি। এতে তিনি উল্লেখ করেছেন, গত ২৪ মার্চ থেকে করোনা মহামারির কারণে এই ম্যারিজ হল খালি ছিল। তাই এ সময়ে তার কোনো আয় হয়নি।

‘দরবার’ সিনেমাখ্যাত এই অভিনেতা পিটিশনে আরও উল্লেখ করেছেন, লকডাউনে সরকারের সকল নিয়ম তিনি মেনে চলেছেন। এছাড়া রাঘবেন্দ্র ম্যারিজ হলের কর নিয়মিত পরিশোধ করেন। কিন্তু লকডাউনের কারণে অগ্রিম বুকিংয়ের অর্থও তাকে ফেরত দিতে হয়েছে। ফলে তার পক্ষে এই কর দেওয়া সম্ভব নয়।  

এর আগে রজনীকান্তকে গত এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত অর্ধ-বার্ষিক করের নোটিশ পাঠায় জিসিসি।

এদিকে রজনীকান্ত তার ‘আনাত্তে’ সিনেমার কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এর আগে শোনা গিয়েছিল, অক্টোবরে শুটিং শুরু করবেন তিনি। তবে সম্প্রতি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নভেম্বরে শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।