ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পূজার ছোঁয়ায় তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
পূজার ছোঁয়ায় তারকারা পূজার আমেজে বিদ্যা সিনহা মীম, স্পর্শিয়া, মিথিলা ও সৃজিত মুখার্জি

বছর ঘুরে আবার এলো শারদীয় দুর্গাপূজা। করোনা পরিস্থিতির মধ্যে উৎসবের রঙ কিছুটা ফিকে হলেও বাঙালি হিন্দুর সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে ‘সীমিত আকারে’ হলেও সামিল হয়েছেন তারকারাও।

 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়েছে দুর্গাপূজা। এদিন সামাজিকমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন অভিনয় ও সংগীত অঙ্গনের শিল্পীরা।  

দুর্গামণ্ডপে মুখে মাস্ক পরা নারীদের একটি ছবি শেয়ার করে অভিনেতা চঞ্চল চৌধুরী ‘সবাইকে শারদীয় শুভেচ্ছা’ জানান। শুভেচ্ছার সঙ্গে ছবিতে তিনি যে স্বাস্থ্যসচেতনতার বার্তাটিও দিলেন তা সহজেই অনুমেয়।  

সবাইকে শারদীয় শুভেচ্ছা ❤️

Posted by Chanchal Chowdhury on Thursday, October 22, 2020

ইনস্টাগ্রামে মহাষষ্ঠীর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।  

ষষ্ঠীর দিনে পরিবারের সঙ্গে পূজা দেখতে বেরিয়েছিলেন অভিনেত্রী স্পর্শিয়া। দুর্গামণ্ডপের সামনে পরিবারের সঙ্গে তোলা একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। বর সৃজিত মুখার্জির সঙ্গে ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়েছেন মিথিলাও।  

View this post on Instagram

শুভ ষষ্ঠী ??

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

এবার পূজা উপলক্ষে বাংলাদেশ থেকেই উল্লেখযোগ্য সংখ্যক পূজার গান প্রকাশ পেয়েছে। এবার পূজায় গান গেয়েছেন সন্দীপন দাস, সমরজিৎ রায়, অবন্তী দেব সিঁথি, সিথি সাহা, কিশোর দাস, পুলক অধিকারী, মুক্তা মজুমদার, হৈমন্তী রক্ষিত দাস, অলক কুমার, চম্পা বণিক, দেবলীনা সুর, অপূর্ব অপু, মন্টি সিনহা, কে ডি উজ্জ্বল, মারলিন, অনন্যা আচার্য্যসহ অনেকেই।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad