ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অষ্টমীর অঞ্জলি দিতে গিয়ে আইনি জটিলতায় সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
অষ্টমীর অঞ্জলি দিতে গিয়ে আইনি জটিলতায় সৃজিত-মিথিলা সৃজিত, মিথিলা, নুসরাত ও নিখিল

ভারতের পশ্চিমবঙ্গের দুর্গোৎসবে স্বামী পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে অংশ নিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শনিবার (২৪ অক্টোবর) মহাষ্টমীর দিন অঞ্জলি দিতে পূজামণ্ডপে হাজির হন তারা।

আর এতেই বেঁধেছে বিপত্তি।

তারা নাকি পূজামণ্ডপের ‘নো এন্ট্রি জোনে’ ঢুকে অঞ্জলি দিয়ে আদালত অবমাননার দায়ে পড়তে যাচ্ছেন। তাদের সঙ্গে সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহানও নাকি একই বিপাকে পড়ছেন। এমন খবর পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারের।  

মহাষ্টমীতে নিউ আলিপুরের সুরুচি সংঘের পূজায় অঞ্জলি দিতে যান সৃজিত, মিথিলা, নুসরাত ও নিখিল জৈন। সেখানে ঢাকের তালে তারা নাচেনও।

কিন্তু করোনার কারণে কলকাতা হাইকোর্ট সমস্ত পূজামণ্ডপের ‘দর্শকশূন্য’ রাখার নির্দেশ দিয়েছেন। স্থানীয় বাসিন্দা এবং পূজা কমিটির সদস্যরা ছাড়া ‘নো এন্ট্রি জোনে’ অন্য এলাকার দর্শকদের ঢোকা একেবারেই নিষেধ। কিন্তু সৃজিত, মিথিলা, নুসরাত বহিরাগত দর্শক হিসেবে সেখানে গিয়ে আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন বলে জানানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, নুসরাত-সৃজিতরা অঞ্জলি দিয়েছেন হাইকোর্ট নির্ধারিত মণ্ডপের ‘নো এন্ট্রি জোনে’। সেখান থেকেই জন্ম হয়েছে বিতর্কের।  

তবে সৃজিত ও নুসরাতের ঘনিষ্ঠজনদের দাবি, ওই ক্লাবটির সদস্য তারা। সদস্য হিসেবে ‘নো এন্ট্রি জোনে’ ঢুকতেই পারেন। তবে মিথিলা বা নিখিলের বিষয়টি খোলাসা করা হয়নি।

একই সঙ্গে সংসদ সদস্য মহুয়া মৈত্রকেও সপ্তমীর দিন মণ্ডপে ঢুকে অঞ্জলি দেওয়ার কারণে আইনি নোটিস পাঠানো হতে পারে বলে খবর রটেছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।