ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে অমিতাভ ক্ষমা চাইলেন শাহরুখের কাছে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
যে কারণে অমিতাভ ক্ষমা চাইলেন শাহরুখের কাছে! অমিতাভ-শাহরুখ

কৌন বনেগা ক্রোড়পতি তথা কেবিসি ১২-এর সাম্প্রতিক পর্বে এক প্রতিযোগী অভিযোগ তোলেন অমিতাভের বিরুদ্ধে। রেখা কুমারি নামের সেই প্রতিযোগীর অভিযোগে অনুতপ্ত হয়ে শাহরুখ খানের কাছে ক্ষমা চেয়েছেন বিগ বি।

 

অনুষ্ঠানে প্রতিযোগী রেখা কুমারি উল্লেখ করেন, শাহরুখ খানের ভীষণ ভক্ত তিনি। কিন্তু শৈশবে দেখেছেন কিং খানের সঙ্গে নিষ্ঠুর আচরণ করেছেন অমিতাভ। ‘মহাব্বতইন’ সিনেমায় বলিউড বাদশাকে বকাঝকা করেন করেন অমিতাভ। ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় বাড়ি থেকে বের করে দেন। এসব দেখে অমিতাভের ওপর ভীষণ রাগ করেছিলেন রেখা কুমারি।

শাহরুখের ‘জাব হ্যারি মেট সেজাল’ নামটি আসে একটি প্রশ্নের জবাবে। এরপরই রেখা অভিযোগের খাতা খোলেন। তিনি বলেন, শাহরুখ আমার পছন্দের নায়ক। আপনার ওপর খুবই রেগে গিয়েছিলাম যখন মহাব্বতইন এবং কাভি খুশি কাভি গামে শাহরুখকে বকাঝকা করেন। ‘পিকু’ তারকা অবাক হয়ে বলেন, তখন তাকে বকলাম? মহাব্বতইনে সেই আমাকে বকেছে। উত্তরে রেখা কুমারি বলেন, না, আপনিই প্রথমে বকেছিলেন। আর কাভি খুশি কাভি গামে বাড়ি থেকে বের করে দেন।

‘কেথ্রিজি’তে শাহরুখকে বাড়ি থেকে বের করে দেওয়া প্রসঙ্গে লেখক ও পরিচালককে জিজ্ঞাসা করতে বলেন বিগ বি। অপর্ণা বলেন, ওই সব দৃশ্য দেখে খুব কেঁদেছিলেন তিনি। তখন অমিতাভ বলেন, ‘ডিয়ার লেডি, আমি ক্ষমা চাইছি এবং শাহরুখের কাছেও ক্ষমা চাইছি। ’ 

 তবে রেখা কুমারি জানান, এখন আর রাগ নেই। তখন তিনি অনেক ছোট ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad