ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

দেখা দিলেন ‘ছায়াবৃক্ষ’র অপু-নিরব

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
দেখা দিলেন ‘ছায়াবৃক্ষ’র অপু-নিরব অপু-নিরব

কয়েকদিন আগে নিরব ও অপু বিশ্বাস উড়াল দিয়েছেন চট্টগ্রামের। সেখানের চা বাগানে শুটিংয়ে নিরব আর অপুর যে চেহারা দেখা গেলো, তা দর্শকদের চিন্তায় ফেলার মতোই।

সরকারি অনুদান পাওয়া এই সিনেমার নাম ‘ছায়াবৃক্ষ’। তানভীর আহমেদের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এর জন্য জুটি বেঁধেছেন নিরব-অপু।

সিনেমার বেশ কয়েকটি স্থির চিত্র প্রকাশ পায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে, যেখানে চা শ্রমিকের চরিত্রে দেখা দেন অপু। চোখে মুখে অভাবের ছাপ স্পষ্ট ছাপ। দেখা যায় একইভাবে চিত্রনায়ক নিরবকে। চেহারায় নেমে এসেছে অভাবি শ্রমিকের অবয়ব। এর জন্য বেশ ওজন কমিয়েছেন অপু।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব। সিনেমাটি ২০১৯-২০২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে। চলতি বছরের শুরুর দিকে বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেন অপু। যেখানে তাকে দেখা গেছে, চা-বাগানে কাঁধে ঝুড়ি নিয়ে চায়ের পাতা তুলছেন অপু। ছবিটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। অনেকেই জানতে চেয়েছেন, নতুন কোন ছবিতে চা-বাগানের কর্মীর চরিত্রে অভিনয় করছেন অপু? এবার সেটা জানা গেলো। চা বাগানের শ্রমিক তুলি চরিত্রে অভিনয় করছেন অপু।

বন্ধন বিশ্বাসের এই সিনেমায় আরো অভিনয় করছেন- কাজী নওশাবা আহমেদ, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু) প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa