ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

বলিউড অভিনেতা আসিফ বসরার রহস্যজনক মৃত্যু, উদ্ধার ঝুলন্ত মরদেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
বলিউড অভিনেতা  আসিফ বসরার রহস্যজনক মৃত্যু, উদ্ধার ঝুলন্ত মরদেহ আসিফ বসরা

উদ্ধার করা হল বলিউড অভিনেতা আসিফ বসরার মরদেহ। হিমাচল প্রদেশের ধর্মশালার একটি প্রাইভেট গেস্ট হাউসে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।

পুলিশ ও ফরেনসিক দল ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে।  

৫৩ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর রহস্য নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানা গেছে। ভারতের সংবাদসংস্থা এএনআই পুলিশ কর্মকর্তা বিমুক্ত রঞ্জনকে উদ্ধৃত করে জানিয়েছে, বলিউড অভিনেতা আসিফ বসরাকে ধর্মশালার একটি বেসরকারি কমপ্লেক্সে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ফরেনসিক দল ঘটনাস্থলে রয়েছে এবং পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

এখন পর্যন্ত তদন্তে জানা গেছে, আত্মহত্যা করেছেন আসিফ। সম্প্রতি আসিফ বসরা থ্রিলার সিরিজ ‘পাতাল লোক’ এ অভিনয় করেছিলেন। এছাড়া বেশ কয়েকটি বলিউড সিনেমায়ও তাকে দেখা গেছে। ‘পারজানিয়া’ ও ‘ব্ল্যাক ফ্রাইডে’তেও অভিনয় করেছিলেন এই অভিনেতা।  

এ বছরে জুনের মাঝামাঝি সময়ে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবরে তোলপাড় হয় বলিউড। তার মৃত্যুতে বলিউডে মাদকযোগ ও নেপোটিজম নিয়ে বিদ্ধ হয় ভারতের সবচেয়ে বড় এই সিনেমা ভুবন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa