ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রশংসায় ভাসছে ‘লুডো’, আসছে সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
প্রশংসায় ভাসছে ‘লুডো’, আসছে সিক্যুয়েল ‘লুডো’র দৃশ্য

চারটি আলাদা গল্পকে একই সুতোয় বেঁধে ‘লুডো’ নির্মাণ করেছেন পরিচালক অনুরাগ বসু। জীবনের সঙ্গে লুডোর ছকের তুলনা করে দক্ষ হাতে সিনেমাটিতে গল্পগুলো তুলে ধরেছেন তিনি।

 

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিওয়ালি উপলক্ষে অ্যান্থোলজি সিনেমাটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফিক্সে। মুক্তির পর ব্যাপক প্রশংসা পাচ্ছে ডার্ক কমেডি থ্রিলারটি। ‘লুডো’র সাফল্যে এর সিক্যুয়েল নির্মাণেরও কথাও জানিয়েছেন নির্মাতা।

শুক্রবার (১৩ নভেম্বর) পরিচালক অনুরাগ বসু, প্রযোজক ভূষণ কুমার ও টি-সিরিজ জানায়, তারা মিলিতভাবে আবার দ্বিতীয় পর্ব নির্মাণ করতে যাচ্ছেন।
  
প্রযোজক ভূষণ কুমার বলেন, অনুরাগ দাদা ভারতের অন্যতম একজন সেরা নির্মাতা। ‘লুডো’তে তিনি সর্বোচ্চটা দিয়েছেন। তার কাছে আরও অনেক অসাধারণ গল্পে রয়েছে। এরমধ্যে একটি হবে ‘লুডো ২’-এর গল্প। আমি তার সঙ্গে কাজ করতে আগ্রহী। সব বিষয় চূড়ান্ত হাওয়ার পর আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেবো।

‘লুডো’তে চারটি গল্প একসঙ্গে দেখানো হয়েছে- যেগুলি আলাদা আলাদা মোড় হলেও একটা সময়ে তারা একে-অপরের সঙ্গে যুক্ত হয়ে যায়।

এতে অভিনয় করেছেন অভিষেক বচ্চন, আদিত্য রয় কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, রোহিত সরফ, ফাতিমা সানা শেখ, সান্য মালহোত্রা, আশা নেগি প্রমুখ।

আড়াই ঘণ্টার সিনেমাটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আইএমডিবি’তে সিনেমাটির রেটিং ৭ দশক ৯। এছাড়া ভারতের সিনেমা সমালোচকরাও এর প্রশংসা করছে। অনেকে ধারনা করছেন, ‘লুডো’র সাফল্য সম্প্রতি মুক্তিপাপ্ত অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’কেও পেছনে ফেলে দিতে পারে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।