ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কমান্ডো’র শুটিংয়ে বাংলাদেশে আসছেন দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
‘কমান্ডো’র শুটিংয়ে বাংলাদেশে আসছেন দেব ‘কমান্ডো’ পোস্টারে দেব

এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রনী পরিচালিত ‘কমান্ডো’র শুটিং ১১ মার্চ শুরু হলেও করোনা পরিস্থিতিতে থমকে গিয়েছিল কাজ।

 

নতুন স্বাভাবিক পরিস্থিতিতে আবারও শুরু হয়েছে ‘কমান্ডো’র শুটিং। ইতোমধ্যে কলকাতা পর্বের শুটিং শেষ করেছেন দেব। এবার আসবেন বাংলাদেশে। করবেন পরবর্তী পর্যায়ের শুটিং।  

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) নিজের টুইটার অ্যাকাউন্টে সিনেমাটির পোস্টার শেয়ার করে একথা জানিয়েছেন টলিউড অভিনেতা।

জানা যায়, ‘কমান্ডো’র শুটিংয়ের জন্য আগেই বাংলাদেশে আসার কথা ছিল দেবের। কিন্তু করোনার কারণে সমস্ত পরিকল্পনা বাতিল করতে হয়। কোভিড আক্রান্ত হয়েছিলেন দেবের বাড়ির এক কর্মচারীও। এরপর পরিবারসহ বেশ কিছুদিন আইসোলেশনে ছিলেন টলিউড তারকা। পরে কর্মচারীর করোনামুক্ত হওয়ার কথাও জানিয়েছিলেন।  

নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরেই ‘কমান্ডো’র কলকাতা পর্বের কাজ শেষ করেছেন দেব। এবার আসবেন ঢাকায়।  

‘কমান্ডো’ ছাড়াও দেবের হাতে রয়েছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘গোলন্দাজ’ ও অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’। রুক্মিণী মৈত্রর সঙ্গে আবারও ‘কিশমিশ’ সিনেমায় জুটি বেঁধেছেন দেব। এছাড়াও দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।