ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের স্টুডিওতে গান গাইছেন হিরো আলম

এবার গান গেয়েছেন সামাজিকমাধ্যম থেকে পরিচিতি পাওয়া হিরো আলম। শুরুতে অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিলেও এবার সংগীতশিল্পী হতে চাইছেন তিনি।

মঙ্গলবার (২৭ নভেম্বর) ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানটি প্রায় দেড় লাখ ভিউ পার করেছে।

তবে হিরো আলমের গান গাওয়ার বিষয়টি ভালোভাবে দেখছেন না অনেকে। তাই তার গান গাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামান না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, জীবনে অনেককিছুই হয়েছি। এবার ট্রাই (চেষ্টা) করলাম শিল্পী হওয়ার। দেখলাম আমি শিল্পী হতে পারবো কী না। আমি প্রথমবারের মতো গান গাইলাম। কোনো প্রস্তুতি না নিয়েই গেয়েছি। কেউ ভালো বলছেন, কেউ খারাপ বলছেন। তবে আমি সমালোচনা নিয়ে মাথা ঘামাই না।

তিনি আরও বলেন, গানটিতে আমি প্রচুর সাড়া পাচ্ছি। মানুষজন আমাকে ফোন করেও বলেছেন। আমি চেষ্টা করেছি শিল্পী হওয়ার আমার মনে হয় আমি হতে পারবো। অন্তত মানুষজন আমাকে তাই বলছেন। সামনে আমার আরও গান আসবে। আর এই গানের মিউজিক ভিডিও করবো। সামনে আমার যেসব গান আসবে সেসবের মিউজিক ভিডিওতে আমিই থাকবো। আর একটা অ্যালবাম করার প্রস্তুতি নিচ্ছি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশো কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

গত অক্টোবর মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে। এমন সময় সিনেমাটি মুক্তি দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।