ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

এ কেমন বেশে হাজির মিলিন্দ সোমন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
এ কেমন বেশে হাজির মিলিন্দ সোমন!

নাকে নাকফুল, কপালে লাল টিপ, খোলা চুল, গলায় হার, সঙ্গে তরোয়াল হাতে ধরা দিলেন মিলিন্দ সোমন। এমন কেমন বেশ মিলিন্দের? 

ছবি ঘিরে প্রশ্ন বলিউডের 'এভারগ্রিন' মিলিন্দ সোমনের অনুরাগীদের।

ফের একবার সকলকে চমকে দিলেন সুপারমডেল-অভিনেতা।

মিলিন্দের এমন বেশের কারণটা হলো, অল্ট বালাজি ও জিফাইভ’র যৌথ উদ্যোগে আসছে ওয়েবসিরিজ 'পৌরষপুর'। পৌরাণিক প্রেক্ষাপটে তৈরি কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনি উঠে আসবে এই সিরিজে। আর তাতেই তৃতীয় লিঙ্গের একটি চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। তার চরিত্রের নাম 'বরিস'।  

'বরিস' লুক শেয়ার করে মিলিন্দ লিখেছেন, ‘এমন কোনও চরিত্র আগে কখনও করিনি। পৌরষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষরা সবসময়ই অধিকারের লড়াই করে। বরিস চরিত্রটি নজরকাড়া ব্যক্তিত্বের পাশাপাশি একজন বুদ্ধিমান মানুষ। তার চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন। '

একতা কাপুর প্রযোজিত 'পৌরষপুর'-এ মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রাক্তন 'বিগ বস' প্রতিযোগী শিল্পা শিণ্ডে, হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ এবং অন্নু কাপুর। এছাড়াও দেখা যাবে পৌলমী দাস, ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখদের।

সম্প্রতি 'লক্ষ্মী' সিনেমায় তৃতীয় লিঙ্গের চরিত্রে দেখা গেছে অক্ষয় কুমারকে। আর এবার ওয়েবসিরিজে তৃতীয় লিঙ্গের চরিত্র নিয়ে আসছেন মিলিন্দ। এতদিন পর এমন একটি চরিত্রের হাত ধরে অভিনয়ে ফিরে মিলিন্দ কতটা নজর কাড়েন সেটাই দেখার। আগামী ২৯ ডিসেম্বর থেকে সম্প্রচারিত হবে 'পৌরষপুর'।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।